এক্সিলেন্স ইন মাস্টারকার্ড বিজনেস পুরস্কার অর্জন করল সিঙ্গার বাংলাদেশ

“মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ডস ২০২২”-এর “এক্সিলেন্স ইন মাস্টারকার্ড বিজনেস (মার্চেন্ট)- পিওস ২০২১-২২” ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছে দেশের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেক্ট্রনিক্স এবং হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড সিঙ্গার বাংলাদেশ। মাস্টারকার্ড বাংলাদেশ সরকারের “স্মার্ট বাংলাদেশ ভিশন ২০৪১”-এর প্রতি অঙ্গীকার পুনর্ব্যক্ত করে বিভিন্ন ক্যাটাগরীতে “মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ডস ২০২২” পুরস্কার প্রদানের জন্য ২৪ নভেম্বর, ২০২২ এ বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে।

সিঙ্গার বাংলাদেশ লিমিটেড-এর পক্ষ থেকে ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এমএইচএম ফাইরোজ এবং মার্কেটিং ডিরেক্টর চন্দনা সামারাসিংহ “এক্সিলেন্স ইন মাস্টারকার্ড বিজনেস (মার্চেন্ট)- পিওস ২০২১-২২” পুরস্কারটি গ্রহণ করেন। এমএইচএম ফাইরোজ কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ”মাস্টারকার্ড ব্যবসায় এক্সিলেন্স ইন মাস্টারকার্ড বিজনেস (মার্চেন্ট)- পিওস ২০২১-২২ ক্যাটাগরি-তে শ্রেষ্ঠত্বের জন্য স্বীকৃতি সিঙ্গার-এর জন্য অত্যন্ত সম্মান ও গৌরবের বিষয়। এই স্বীকৃতির জন্য মাস্টারকার্ড এবং সম্মানিত ক্রেতাদের আন্তরিক ধন্যবাদ। সিঙ্গার ‘দেশব্যাপী প্রসারিত রিটেইল নেটওয়ার্কের মাধ্যমে ভোক্তাদের ক্রেডিট কার্ড ব্যবহার করার সুযোগ দিয়ে তাদের ক্রয় এবং অর্থ প্রদানের স্বাধীনতা সহজতর করেছে। যে কোনো ভোক্তাই ক্রেডিট কার্ড ব্যবহার করে তার আশেপাশের যেকোন সিঙ্গার শপ থেকে তার প্রয়োজনীয় পণ্য খুব সহজেই ক্রয় করতে পারেন”।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জনাব টিপু মুন্সী, এমপি, মাননীয় মন্ত্রী, বাণিজ্য মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এবং সম্মানিত অতিথি হিসেবে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মোঃ খুরশীদ আলম উপস্থিত ছিলেন। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিকাশ ভার্মা, চিফ অপারেটিং অফিসার, দক্ষিণ এশিয়া, মাস্টারকার্ড এবং কান্ট্রি ম্যানেজার, বাংলাদেশ, মাস্টারকার্ড-এর জনাব সৈয়দ মোহাম্মদ কামালসহ ঊর্ধ্বতন কর্মকর্তা এবং অংশীদার ব্যাঙ্ক, ফিনটেক এবং মার্চেন্টস পার্টনারদের মধ্য থেকে সম্মানিত বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অর্থসূচক/এমআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.