ঢাবির হলের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জগন্নাথ হলের ভবন থেকে পড়ে শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের (আইইআর) ৩য় বর্ষের ছাত্র লিমন কুমার রায়ের (২৩) মৃত্যু হয়েছে। গুরুতর আহতাবস্থায় লিমনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

বুধবার (২৩ নভেম্বর) সকালে পৌনে দশটার দিকে এ ঘটনা ঘটে। লিমন কুমার নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার মাগুরা দোলন গ্রামের প্রতাপ চন্দ্রের ছেলে।

লিমনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা চন্দন কুমার দাস জানান, জগন্নাথ হলের সন্তোষ চন্দ্র ভট্টাচার্জ ভবন থেকে নিচে পড়ে যায় মিলন। তাৎক্ষণিকভাবে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মিহির লাল সাহা বলেন, সকাল ১০টার দিকে সন্তোষ চন্দ্র ভট্টাচার্য ভবন থেকে পড়ে যায় লিমন। শব্দ শুনে হলের শিক্ষার্থীরা সেখানে ছুটে যান। উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...