টি-টেনের টিকিট বিক্রি শুরু

দিন কয়েক পরই পর্দা উঠছে আবুধাবি টি-টেন লিগের এবারের আসরের। জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি লিগের এবারের আসরকে সামনে রেখে ইতোমধ্যেই টিকিট বিক্রি শুরু করেছে লিগ কতৃপক্ষ।

গতকাল (১৫ নভেম্বর) থেকে অনলাইনে অগ্রিম টিকিট নিতে পারছেন দর্শকরা। ব্যক্তিগত, পরিবার ও কর্পোরেট হসপিটালিটি বক্সের টিকিটগুলো কেনা যাবে কিউ টিকিটস থেকে।

২০২১ সালে ৩৪২ মিলিয়ন মানুষ টি-টেন লিগ উপভোগ করেছিল। সেবার করোনার বিধি-নিষেধ থাকায় দর্শকের আগ্রহে কিছুটা ভাটা পড়েছিল। তবে এবারের আসরে আর কোনো নিষেধাজ্ঞা থাকছে না এই লিগ আয়োজনে। ফলে এবারের আসর আরও বেশি রোমাঞ্চকর হবে বলে আশাবাদী টি-টেনের সিওও রাজিব খান্না।

এই আসর নিয়ে কথা বলতে গিয়ে রাজিব বলেন, ‘আমরা করোনার বিধিনিষেধ থেকে বেড়িয়ে আবু জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে দর্শক প্রবেশ করতে দিচ্ছি। জায়গাটা আমাদের জন্য রোমাঞ্চকর।আমরা দর্শকের রোমাঞ্চের অভিজ্ঞতা নেওয়ার অপেক্ষায় আছি। যেমনটা আগে কখনো হয়নি। এখন টিকিট পাওয়া যাচ্ছে কিউ টিকিটে।’

২৩ নভেম্বর থেকে শুরু হচ্ছে আবুধাবি টি-টেন লিগ। টুর্নামেন্টের প্রথম দিনেই কাইরন পোলার্ডের দল নিউ ইয়র্ক স্ট্রাইকার্সের বিপক্ষে মাঠে নামবে সাকিব আল হাসানের বাংলা টাইগার্স। দিনের দ্বিতীয় ম্যাচে খেলবে ডেকান গ্ল্যাডিয়েটরস ও টিম আবুধাবির বিপক্ষে।

টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী লিগ পর্বশেষে শীর্ষে থাকা দুই দল খেলবে কোয়ালিফায়ার-১ এ। এই ম্যাচের জয়ী দল চলে যাবে ফাইনালে। আর হেরে যাওয়া দল খেলবে তৃতীয় ও চতুর্থ স্থানের মধ্যেকার জয়ী দলের বিপক্ষে। আট দলের এই টুর্নামেন্টে দেখা মিলবে বিশ্বের অনেক তারকা ক্রিকেটারের। ৪ ডিসেম্বর ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে এবারের আসরের।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.