কোম্পানি সেক্রেটারি পেশার উন্নয়নে সহযোগিতা করবে বাণিজ্য মন্ত্রণালয়

বাংলাদেশে কোম্পানি সেক্রেটারি পেশার পেশাদারিত্ব ও উন্নয়নে ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারীজ অব বাংলাদেশের (আইসিএসবি) ভূমিকার প্রশংসা করেছেন বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ। তিনি বলেন, আমার সহযোগিতা অব্যাহত থাকবে।

বুধবার (১৬ নভেম্বর) আইসিএসবির প্রেসিডেন্ট মোহাম্মদ আসাদ উল্লাহর নেতৃত্বে একটি প্রতিনিধি দল সচিবালয়ে সিনিয়র সচিব তপন কান্তি ঘোষের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় তিনি এসব কথা বলেন।

এসময় কাউন্সিলের পক্ষ থেকে ইনস্টিটিউটের প্রেসিডেন্ট তপন কান্তি ঘোষকে অভিনন্দন জানান এবং তাকে আইসিএসবির প্রতিনিধি দলের সদস্যদের সাথে পরিচয় করিয়ে দেন। তিনি সদস্যদের পেশাগত উন্নয়নের জন্য আইসিএসবির বিভিন্ন কর্মকাণ্ড সম্পর্কে সিনিয়র সচিবকে অবগত করেন ও ইনস্টিটিউটের ভবিষ্যত পরিকল্পনাসমূহও তুলে ধরেন।

প্রতিনিধি দলের সদস্যর সিনিয়র সচিবকে তার মূল্যবান সময় দেওয়ার জন্য ধন্যবাদ জানান। একই সঙ্গে তারা আশা প্রকাশ করেন, তার সহায়তা ও নির্দেশনা ইনস্টিটিউটকে তার লক্ষ্য অর্জনে এগিয়ে যেতে সহায়তা করবে।

সভায় সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এম নুরুল আলম, ভাইস প্রেসিডেন্ট এ.কে.এম. মুশফিকুর রহমান, ট্রেজারার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, সচিব ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন এবং নির্বাহী পরিচালক (অর্থ ও হিসাব) শামিবুর রহমান উপস্থিত ছিলেন।

অর্থসূচক/এমএইচ/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.