ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় এসআই গ্রেফতার

ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় বরিশালের কোতয়ালি মডেল থানার এসআই মেহেদি হাসানকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) রাতে তাকে গ্রেফতার করা হলেও বিষয়টি বুধবার প্রকাশ করা হয়।

এই এসআই নগরীর স্ব-রোড বাকলার মোড় সংলগ্ন মন্টু ঘোষের বাসার তিন তলায় ভাড়ায় থাকেন। নগরীর এক নারীর করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।

সূত্রে জানা গেছে, ওই নারীর আপত্তিকর ছবি দিয়ে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেছে এসআই মেহেদি হাসানের বিরুদ্ধে। এর পরিপ্রেক্ষিতে ওই নারী এই এসআইয়ের বিরুদ্ধে মঙ্গলবার ফৌজদারি মামলা করেছেন। মামলার আগে ওই নারীর অভিযোগের বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য পুলিশ কর্মকর্তারা ফাঁদ পাতেন। মেহেদিকে একটি মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে টাকা পাঠানো হয়। মঙ্গলবার সন্ধ্যায় ওই টাকা উত্তোলন করতে গেলে হাতেনাতে তাকে গ্রেফতার করা হয়। আজ বিকালের মধ্যে তাকে কারাগারে পাঠানো হবে।

বরিশালের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভুঞা বলেন, এসআই মেহেদি হাসানের বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের হয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার করা আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে। গ্রেফতারের সঙ্গে সঙ্গে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

এদিকে, একমাস আগে এক নারীকে ধর্ষণের অভিযোগে করা আরেক মামলায় কোতোয়ালি মডেল থানার এসআই আবুল বাশারকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.