মায়ের পর বাবাকেও হারালেন মহেশ বাবু

কিছুদিন আগেই মাকে হারিয়েছিলেন দক্ষিণী সিনেমার সপারস্টার মহেশ বাবু। এবার বাবা দক্ষিণী সিনেমার কিংবদন্তি অভিনেতা মেগাস্টার গট্টামানেনি শিব রামা কৃষ্ণ মূর্তিকেও হারালেন তিনি। মঙ্গলবার (১৫ নভেম্বর) ভোর ৪টার দিকে মারা যান প্রবীণ এই অভিনেতা। তার বয়স হয়েছিল ৮০ বছর।

জানা যায়, গত কিছুদিন ধরে অসুস্থ ছিলেন মহেশ বাবুর বাবা। সোমবার হৃদরোগে আক্রান্ত হলে ভোর সাড়ে ৩টার দিকে হায়দরাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। পুত্রবধূ নম্রতা শিরোদকরই শ্বশুরকে হাসাপাতালে ভর্তি করান। চিকিৎসকের পর্যবেক্ষণে ছিলেন তিনি। তবে শেষ রক্ষা আর হলো না।

পাঁচ দশক আগে সিনেমায় ক্যারিয়ার শুরু করেছিলেন গাট্টামনানেনি শিবা রামা কৃষ্ণা মূর্তি। ৩৫০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি। পাশাপাশি প্রযোজনা, পরিচালনাও করেছেন। ২০০৯ সালে পদ্মভূষণ সম্মানে ভূষিত হন এই কিংবদন্তি অভিনেতা।

গত মে মাসেই নিজের ৭৯তম জন্মদিন পালন করেন কৃষ্ণ। রাজনীতিতেও সক্রিয় ছিলেন তিনি। ১৯৮০ সালে কংগ্রেসে যোগ দেন। পরে সাংসদও হন। রাজীব গান্ধী মৃত্যুর পর রাজনীতি থেকে সরে আসেন। তার মৃত্যুতে পরিবার এবং ঘনিষ্ঠ মহলে নেমে এসেছে শোকের ছায়া।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মাতৃবিয়োগ হয়েছে মহেশবাবুর। মা ইন্দিরা দেবীকে হারিয়েছেন অভিনেতা। মা মারা যাওয়ার কয়েকমাস আগেই ভাই রমেশকেও হারান তিনি।

অর্থসূচক/এমএস

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...