আইসিএমএবির “আইএএস-আইএফআরএস কুইজ প্রতিযোগিতা-২০২২”

“আইএএস-আইএফআরএস কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে আইসিএমএবির রুহুল কুদ্দুস অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ আখতারুজ্জামান সম্প্রতি প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে নগদ পুরস্কার, ক্রেস্ট, মেডেল ও সনদপত্র প্রদান করেন। বিশেষ অতিথি ছিলেন বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজির অধ্যাপক ও ডিন প্রফেসর মোঃ মুঈনুদ্দিন খান। আইসিএমএবির প্রেসিডেন্ট মোঃ মামুনুর রশিদ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন।

অ্যাকাউন্টিং তথ্যের বৃহত্তর স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করার লক্ষ্যে এবং বিশ্বব্যাপী সামঞ্জস্যপূর্ণ অ্যাকাউন্টিং সিস্টেম প্রতিষ্ঠার জন্য ইনস্টিটিউটের ‍শিক্ষার্থী ও কোয়ালিফাইড সিএমএদের জন্য আইএএস-আইএফআরএস কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে।

প্রতিযোগিতার পূর্বে, ৪০ টি আন্তর্জাতিক অ্যাকাউন্টিং ও ফিন্যানসিয়াল রিপোর্টিং স্ট্যান্ডার্ডস এর উপর ৯ টি স্কীল ডেভেলাপমেন্ট প্রশিক্ষণ দেওয়া হয়। আইসিএমএবির লার্নিং ম্যানেজমেন্ট সিস্টেম (এলএমএস) এর মাধ্যমে সারাদেশের শিক্ষার্থীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রতিযোগিতার চারটি গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছেন – মোঃ আফতাব উদ্দিন ভূঁইয়া, মোঃ ওয়াসিফ আজিম, মুহাম্মদ জিয়াউল হক এবং মোঃ ইত্তিহাদুল ইসলাম ।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আইসিএমএবির ট্রেনিং কমিটির চেয়ারম্যান মোঃ আলী হায়দার চৌধুরী, সেমিনার অ্যান্ড কনফারেন্স কমিটির চেয়ারম্যান একেএম দেলোয়ার হোসেন, পরিচালক ড. মোহাম্মদ জাকারিয়া মাসুদ।

 

অর্থসূচক/ এইচএআই

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.