আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের সনদ অর্জন

তথ্য সুরক্ষা ব্যবস্থাপনা পদ্ধতি যথাযথভাবে পরিপালন করায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডকে আইএসও ২৭০০১:২০১৩ সনদ প্রদান করেছে এসসিকে সার্টিফিকেশনস প্রাইভেট লিমিটেড। তথ্য সুরক্ষা ব্যবস্থাপনা পদ্ধতি স্থাপন, বাস্তবায়ন ও রক্ষণাবেক্ষণের এটি একটি আন্তর্জাতিক স্ট্যান্ডার্ড।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরীর নিকট এ সনদ হস্তান্তর করেন এসসিকের বাংলাদেশ প্রতিনিধি রাইট টাইম লিমিটেডের চেয়ারম্যান সাহেলি ইয়াসমিন ভূঁইয়া। এসময় প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোঃ তৌহিদুর রহমান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এস এম জাফর, উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ, মোঃ শফিকুর রহমান, সৈয়দ মাসুদুল বারী, মোঃ মাহমুদুর রহমান, মোহাম্মদ নাদিম, আবদুল্লাহ আল মামুন এবং শীর্ষ নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিদিনের তথ্য সুরক্ষা কার্যক্রমের কার্যকারিতা, দক্ষতা, গোপনীয়তা এবং অখন্ডতা নিশ্চিত করার পাশাপাশি বিশ্বব্যাপী মান এবং অনুশীলনগুলো গ্রহণ ও প্রয়োগ করার স্বীকৃতি হিসেবে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংককে এ সনদ প্রদান করা হয়।

অর্থসূচক/ এইচএআই

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.