বগুড়ার ধুনটে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

বগুড়ার ধুনটে নিজেদের ৩৯৩তম শাখা উদ্বোধন করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) বগুড়া-৫ আসনের সংসদ সদস্য মোঃ হাবিবর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শাখা উদ্বোধন করেন।

এসময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের অ্যাডিশলনা ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ নাইয়ার আজম, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মাকসুদুর রহমান, বগুড়া জোনপ্রধান মোঃ রেজাউল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সঞ্জয় কুমার মহন্ত, ধুনট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মহসীন আলম ও পপি রানী পোদ্দার এবং ধুনট পৌরসভার মেয়র মোঃ এ. জি. এম বাদশাহ। ধন্যবাদ জ্ঞাপন করেন ধুনট শাখাপ্রধান মুহাম্মাদ নুরুল আলম।

গ্রাহক ও শুভানুধ্যায়ীদের পক্ষ থেকে বক্তব্য দেন প্রকৌশলী আসিফ ইকবাল সনি ও ধুনট মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক হায়দার আলী হিন্দোল ও গোলাম সোবহান প্রমুখ। ব্যাংকের কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং স্থানীয় বিশিষ্ট ব্যক্তিগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ হাবিবর রহমান, এমপি বলেন, ইসলামী ব্যাংক পেশাদারিত্ব ও আন্তরিক সেবার মাধ্যমে এ দেশের মানুষের আস্থা ও ভালবাসা অর্জন করেছে এবং বিশ্বসেরা ব্যাংকের তালিকায় স্থান পেয়ে দেশের জন্য সুনাম বয়ে এনেছে। তিনি ধুনটে শাখা চালু করার জন্য ইসলামী ব্যাংকের কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

সভাপতির বক্তব্যে ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী বলেন, ইসলামী ব্যাংক দেশে কল্যাণমুখী ব্যাংকিং ধারার প্রবর্তক। সকল ব্যবসায়িক সূচকে শীর্ষস্থান অর্জনের পাশাপাশি এ ব্যাংক দেশের সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে।

অর্থসূচক/এমআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.