পেশিশক্তি কিংবা বন্দুকের নলে নয়; জনগণের ভোটে আ.লীগ ক্ষমতায়: স্বরাষ্ট্রমন্ত্রী

দেশের জনগণ শেখ হাসিনার সরকারকে ভালবেশে ভোট দিয়ে বার বার নির্বাচিত করেছেন উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পেশিশক্তি কিংবা বন্দুকের নলের সাহায্যে নয়; জনগণের ভোটের মাধ্যমে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রে বিশ্বাস করেন। এজন্যই দেশের সবখানেই একটি কথা শোনা যায়, শেখ হাসিনার বিকল্প কেউ নেই। শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই। বাংলাদেশ নির্বাচনের জন্য তৈরি হচ্ছে; দেশের জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো ক্ষমতায় এনে শেখ হাসিনাকে বিজয়ী করবেন।

বুধবার দুপুরে মাদারীপুর শহরের স্বাধীনতা অঙ্গনে আসমত আলী খান ফাউন্ডেশনের উদ্যোগে ৫দিন ব্যাপী ঠোঁটকাটা ও তালুকাটা রোগীদের ফ্রি চিকিৎসা ও অপারেশনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, বিএনপি রাজধানী ঢাকায় লাখ লাখ মানুষ নিয়ে সমাবেশ করবে। তারা সেখানেই সরকার গঠন করবে বলে শোনা যাচ্ছে। কিন্তু রাস্তাঘাট বন্ধ করে সমাবেশ করলে; জনগণের জানমালের ক্ষতি করলে আইনশৃঙ্খলা বাহিনী প্রতিহত করবে।

সারা বাংলাদেশের আলোকিত মানুষ অন্ধকারে থাকতে চায় না উল্লেখ করে তিনি বলেন, স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে বাঁচতে দেয়নি। তাদের ধারণা ছিল; বঙ্গবন্ধুর রক্ত যার শরীরে থাকবে, সেই ঘুঁড়ে দাঁড়াবে। ইতিহাসে এমন হত্যাকাণ্ড আর একটাও নেই। যেখানে শেখ রাসেলের মতো নিষ্পাপ শিশুকে হত্যা করা হয়। তাকে দেশের জন্য শাহাদাৎবরণ করতে হয়েছিল। বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ অনেক আগেই উন্নত দেশে পরিণত হতো বলেও মন্তব্য করেন তিনি।

আসমত আলী খান ফাউন্ডেশনের সভাপতি বেগম রোকেয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান, মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ড. আবদুস সোহবহান গোলাপ, টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পুলিশ সুপার মাসুদ আলম, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, মাদারীপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি হাফিজুর রহমান খান প্রমুখ।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.