পোস্তগোলা ব্রিজে বাস-পিকআপ সংঘর্ষ: নিহত ২

রাজধানীর শ্যামপুর পোস্তগোলা ব্রিজে বাস-পিকআপভ্যানের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় পিকআপভ্যানের দুই যুবক নিহত হয়েছেন। সোমবার (৭ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মো. রাসেল মোল্লা (৩০) ও মো. কামরুল হুদা (২৮)।

গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত দুজনকে নিয়ে আসা পথচারী মো. হোসেন জানান, পোস্তগোলা ব্রিজের ওপরে রাঈদা পরিবহনের একটি বাস ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, পোস্তগোলা ব্রিজে বাস ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তাদের কাছে থাকা ভোটার আইডি কার্ড থেকে তাদের নাম-ঠিকানা পাওয়া যায়। তারা হলেন মোহাম্মদ রাসেল মোল্লা বরিশাল বানালিপাড়া থানার মোহাম্মদ মুকুল মোল্লার ছেলে ও কামরুল ইসলাম নোয়াখালী জেলার সেনবাগ থানার গোলাম মোস্তফার ছেলে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.