একাদশ থেকে সরিয়ে দাঁড়ানোর ইঙ্গিত দিলেন ফিঞ্চ

ইনজুরির কারণে আফগানিস্তানের বিপক্ষে নাও খেলতে পারেন অ্যারন ফিঞ্চ। সংবাদ মাধ্যমে এমনটা নিজেই জানিয়েছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক। চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে কোনো প্রকার ঝুঁকি নিতে নারাজ এই ওপেনার।

মূলত হ্যামস্ট্রিং ইনজুরিতে ভুগছেন ফিঞ্চ। এখন পর্যন্ত পুরো আসরেই এই চোট নিয়ে খেলেছেন তিনি। নিউজিল্যান্ডের বিপক্ষে ১১ বলে ১৩, শ্রীলঙ্কার বিপক্ষে ৪২ বলে অপরাজিত ৩১ এবং আয়ারল্যান্ডের বিপক্ষে ৪৪ বলে ৬৩ রান করেছেন তিনি।

ফিঞ্চ ছাড়াও অজি শিবিরে ইনজুরিতে ভুগছেন টিম পেইন। আফগানিস্তানের বিপক্ষে একাদশের বাইরে দেখা যেতে পারে তাকেও। ফিঞ্চ না খেললে ডেভিড ওয়ার্নারের সঙ্গে ইনিংসের সূচনা করতে দেখা যেতে পারে ক্যামেরন গ্রিনকে।

ফিঞ্চ বলেন, ‘আমার ব্যাপারটা হচ্ছে ৭০-৩০ এর মতো। ম্যাচের আগে পুরোপুরি নিশ্চিত হওয়ার জন্য আমি বিকেলে আবার পরীক্ষা করাব যেন আমার দল কোনো বিড়ম্বনায় না পড়ে। বিষয়টিকে আমি কঠিন করে তুলব না। আমি যদি দেখি ফিটনেসে ১ শতাংশ কমতি আছে আমার, তাহলে খেলব না। হ্যামস্ট্রিংয়ে যদি আমি আত্মবিশ্বাসী না হই, তাহলে আমি খেলব না। এটাই আজকে আমি চেষ্টা করব। দেখব আমি কোনো ব্যাথা অনুভব করি কিনা, ব্যাথা পেলে খেলব না।’

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে শুরুটা ভালো হয়নি অজিদের। নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে আসর শুরু করে তারা। তারপর শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে জয় পায় তারা। যদিও ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। সেমিফাইনালে যেতে হলে আফগানিস্তানের বিপক্ষে জেতা ছাড়াও রানরেটে নজর রাখতে হতে পারে অস্ট্রেলিয়াকে।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.