পাকিস্তান শিবিরে দুঃসংবাদ

হাঁটুর ইনজুরিতে পড়ায় এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন এখানেই শেষ হচ্ছে ফখর জামানের। তার বদলি হিসেবে উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ হারিসকে দলে সংযুক্ত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

সাত সপ্তাহ আগে, গত এশিয়া কাপেই হাঁটুর ইনজুরিতে পড়েছিলেন ফখর। বিশ্বকাপ খেলা নিয়ে যথেষ্ট অনিশ্চয়তা ছিল তাকে ঘিরে। যদিও শেষ মুহূর্তে ফিট হয়েই বিশ্বকাপ খেলতে অস্ট্রেলিয়া আসেন ফখর। তবে পাকিস্তানের একাদশে তেমন বিবেচিত হননি এই টপ অর্ডার ব্যাটার। পাকিস্তান এখন পর্যন্ত তিনটি ম্যাচ খেললেও ফখর খেলেন কেবল একটিতে। নেদারল্যান্ডসের বিপক্ষে সেই ম্যাচে ১৬ বলে ২০ রান করেন তিনি।

ম্যাচটি খেলার পর আবারও হাঁটুতে ব্যাথা ওঠে তার। আর তাই তাকে ছাড়াই বাকি ম্যাচগুলোতে পরিকল্পনা করতে হবে পাকিস্তানকে। দলের ট্রাভেলিং রিজার্ভ হিসেবে শাহনেওয়াজ দাহানি এবং উসমান কাদিরের সঙ্গে অস্ট্রেলিয়াতে ছিলেন হারিস।

২১ বছর বয়সী হারিস পাকিস্তানের হয়ে মাত্র চারটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি খেলেছেন। যার বদলি হিসেবে তিনি দলে জায়গা পেয়েছেন, সেই ফখর পাকিস্তানের হয়ে খেলেছেন ৭২টি টি-টোয়েন্টি! সুপার টুয়েলভে পাকিস্তানের বাকি দুটি ম্যাচ, একটি সাউথ আফ্রিকা ও আরেকটি বাংলাদেশের বিপক্ষে। ইতোমধ্যেই ভারত ও জিম্বাবুয়ের বিপক্ষে হেরেছে পাকিস্তান। একমাত্র নেদারল্যান্ডসের বিপক্ষেই জিতেছে তারা।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.