জন্মদিনে মাহি উপহার হিসেবে পেলেন রাজনৈতিক পদ

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির জন্মদিন আজ (২৭ অক্টোবর)। প্রতি বছরই জন্মদিনে নানান উপহার পেয়ে থাকেন এই নায়িকা। তবে এবার ব্যতিক্রমী এক উপহার পেলেন তিনি। দেশের ক্ষমতাসীন দল আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’-এর পদ পেয়েছেন এই তারকা।

এবারের জন্মদিনের আগ মুহূর্তে (২৬ অক্টোবর রাতে) মাহি নিজেই ফেসবুকে খবরটি জানান। একসঙ্গে দুটি জায়গায় ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’-এর পদ পেয়েছেন এই নায়িকা। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের অফিসিয়াল প্যাডের সেই দুটি পাতাই মূলত ফেসবুকে প্রকাশ করেন তিনি।

যার একটিতে লেখা, ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদে আগামী দুই বছরের জন্য দায়িত্ব পেয়েছেন তিনি। অন্যটিতে আছে, সংগঠনটির রাজশাহী বিভাগের আহ্বায়ক হিসেবেও আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন এই নায়িকা।

পোস্টের ক্যাপশনে মাহি লেখেন ‘আলহামদুলিল্লাহ’। সঙ্গে জুড়ে দেন পদ দুটির কথা।

মাহির স্বামী রাকিব সরকারও আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। গাজীপুরের ছেলে রাকিব বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য। স্বামীর মতো এবার মাহিও যোগ দিলেন সংগঠনটির সঙ্গে।

এদিকে জন্মদিন উপলক্ষে স্বামী রাকিব সরকার মাহির জন্য জমকালো বার্থডে পার্টির আয়োজন করেন। বিশেষ উপহার হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুখচ্ছবির একটি ভাস্কর্য দিয়েছেন মাহিকে। বঙ্গবন্ধুর মুখচ্ছবির ভাস্কর্য আর তার গড়া দলের পদ দুই মিলিয়ে মাহির এবারের জন্মদিনটা অন্যরকমই হয়ে উঠলো।

উল্লেখ্য, ১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে মাহিয়া মাহির জন্ম। তার আসল নাম শারমিন আক্তার নিপা। তবে বিয়ের পর স্বামীর নাম থেকে সরকার পদবি নিয়ে তিনি এখন মাহিয়া মাহি সরকার। সবশেষ গত ৭ অক্টোবর মুক্তি পেয়েছে মাহি অভিনীত নতুন সিনেমা ‘যাও পাখি বলো তারে’।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.