রংপুরের কাউনিয়ায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প

সম্প্রতি যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর উদ্যোগে ও অর্থায়নে রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছে মদামুদন উচ্চ বিদ্যালয়ে দিনব্যাপী চিকিৎসা সুবিধা বঞ্চিত মানুষের জন্য বিনামূল্যে চক্ষু, গাইনী, ডায়াবেটিস, শিশুরোগ, দন্ত, অর্থোপেডিক ও সাধারণ চিকিৎসা সেবা প্রদান করা হয়।

আগামী ২০ নভেম্বর থেকে ১৪ দিন ব্যাপি প্লাস্টিক সার্জারির মাধ্যমে ঠোঁট কাটা, তালু কাটা ও পোড়া রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হবে। আগ্রহী প্রার্থীরা নিকটস্থ যমুনা ব্যাংকের শাখা/উপশাখায় রেজিষ্ট্রেশন করতে পারবেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক লিমিটেড ও যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর সম্মানিত চেয়ারম্যান নূর মোহাম্মদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যমুনা ব্যাংকের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের সম্মানিত পরিচালক মোঃ সিরাজুল ইসলাম ভরসা। এছাড়া আরও উপস্থিত ছিলেন ব্যাংকের প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, যমুনা ব্যাংকের নিকটস্থ শাখা সমূহের কর্মকর্তা ও কর্মচারী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিপুল সংখ্যক চিকিৎসা সেবা প্রত্যাশী মানুষ।

চিকিৎসা শিবিরে ৪,০৪৫ জন রোগীর চিকিৎসাসহ বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয় এবং ৪৯২ জন চোখের রোগীকে বিনামূল্যে চক্ষু অপারেশনের জন্য তালিকাভুক্ত করা হয়। একই দিনে রংপুর বিভাগের ৩টি জায়গায় যমুনা ব্যাংক লিমিটেডের ৩টি উপশাখার উদ্বোধনও করা হয়।

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.