পুলিশ-ডাকাত ‘বন্দুকযুদ্ধ’, গুলিবিদ্ধ ২

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণের মাটিয়ারায় পুলিশের সঙ্গে ডাকাতদের গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে ২ ডাকাত গুলিবিদ্ধ হয়েছেন। আহত হয়েছেন ২ পুলিশ সদস্য।

শনিবার (২২ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণের মাটিয়ারায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী জানান, রোববার ভোররাতে সদর দক্ষিণ এলাকার মাটিয়ারাতে এক প্রবাসীর প্রাইভেটকার থামিয়ে ডাকাতি করার সময় টহল পুলিশ ধাওয়া করলে ডাকাতদলের সঙ্গে পুলিশের গুলি বিনিময় হয়। এ সময় ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে মো. রহিম ও সাব্বির নামে দুজন গুলিবিদ্ধ হয়। তাদের বয়স ২৫ থেকে ৩০ এর মধ্যে। পরে তাদের আটক করা হয়েছে। আটক রহিমের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত পিস্তল উদ্ধার করা হয়েছে। তারা বর্তমানে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছে। এ ঘটনায় সদর দক্ষিণ মডেল থানার এএসআই ইয়াছিন ও এক কনস্টেবল আহত হয়েছেন। তারাও কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ডাকাত দলের বাকি সদস্যরা পালিয়ে গেছে।

ওসি আরও বলেন, প্রাইভেটকারে ছিল একজন প্রবাসী। তিনি প্রবাস থেকে যেসব মালামাল নিয়ে এসেছেন তা প্রাইভেটকারে ছিল। আমরা তার সব মালামাল উদ্ধার করেছি। সেখানে ল্যাপটপ, মোবাইল, ডলারসহ কয়েক লক্ষাধিক টাকার মালামাল ছিল। বাকি ডাকাতদের ধরতে অভিযান চলছে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.