বিশ্বকাপের শুরুতেই লঙ্কান শিবিরে দুঃসংবাদ

শেষ মুহূর্তে এসে টি-টোয়েন্টি বিশ্বকাপে আর খেলা হচ্ছে না দিলশান মাদুশঙ্কার। হাঁটুর চোটের কারণে পুরো আসর থেকেই ছিটকে গেছেন এই লঙ্কান পেসার।

আজ নামিবিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছে শ্রীলঙ্কা। এই ম্যাচের আগে গতকাল অনুশীলন করার সময় চোট পান মাদুশঙ্কা। নেটে নিজের দ্বিতীয় ওভারের বোলিং করতে গিয়ে চোট পান হাঁটুতে। এরপর আর অনুশীলন চালিয়ে যেতে পারেননি তিনি।

এই সময় ভালোভাবে হাঁটতে সমস্যা হচ্ছিলো তার। খোঁড়াতে খোঁড়াতে অনুশীলন থেকে চলে যান এই তরুণ পেসার। এরপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার হাঁটুতে এমআরআই স্ক্যান করানো হয়। আর এর রিপোর্ট হাতে পাওয়ার পর জানা যায় এই চোট গুরুতর। পুরোপুরি সেরে ওঠতে বেশ কয়েক সপ্তাহ সময় লাগতে পারে। তাই এবারের আসরে তার আর মাঠে নামা হচ্ছে না।

মাদুশঙ্কার বদলি হিসেবে এখনো কারও নাম ঘোষণা করেনি শ্রীলঙ্কা। তবে ধারণা করা হচ্ছে কাসুন রাজিতা বা বিনুরা ফার্নান্দো বিকল্প হতে পারেন এই পেসারের। গত আগস্টে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অভিষেক হয় মাদুশঙ্কার। নিজের অভিষেকে এশিয়া কাপের মতো আসরে বল হাতে নজর কাড়েন এই পেসার। এরপরই সু্যোগ মেলে বিশ্বকাপ স্কোয়াডেও। তবে চোটের কারণে নিজের প্রথম বিশ্বকাপ শুরুর আগেই শেষ হয়ে গেছে তার।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.