মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে লাশ হয়ে ফিরলেন ৩ বন্ধু

যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট এলাকায় সড়ক দুর্ঘটনায় ৩ সহপাঠী নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোর সদর উপজেলার এড়েন্দা গ্রামের সাইফুল ইসলামের ছেলে আসিফ (১৯), দুর্গাপুর গ্রামের নাজির আলীর ছেলে আরমান (১৯) ও আলমগীর হোসেনের ছেলে সালমান (১৯)। তারা সবাই সদর উপজেলার নতুনহাট পাবলিক কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

নিহত সালমানের কাকা রনি হোসেন বলেন, এক মোটরসাইকেলে ৩ সহপাঠী ঝিকরগাছা থেকে ফিরছিলেন। পথিমধ্যে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট স্টোন ইট ভাটা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পরিবহণের (বাস-ট্রাক নিশ্চিত নয়) সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে আরমান ও আসিফ মারা যান। যশোর ২৫০ শয্যা হাসপাতালে হাসপাতালে নেওয়ার পর সালমানের মৃত্যু হয়।

যশোর ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহম্মেদ তারেক শামস জানান, সালমানের ডান পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল। এছাড়া মাথায়ও আঘাতপ্রাপ্ত হয়েছিলেন। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তর জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে যশোর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান বলেন, মোটরসাইকেল আরোহী ৩ জনের মৃত্যু হয়েছে। বাস নাকি ট্রাকের সঙ্গে দুর্ঘটনা ঘটেছে, সেটি প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া যাইনি।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ছুটে আসেন নিহতদের স্বজনরা। তাদের আহাজারিতে হাসপাতাল এলাকা ভারি হয়ে ওঠে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.