নতুন আইজিপি আব্দুল্লাহ আল-মামুন, র‌্যাব ডিজি খুরশীদ হোসেন

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) পদে নিয়োগ পেয়েছেন র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন। বর্তমানে তিনি অতিরিক্ত আইজিপি পদমর্যাদায় র‍্যাবের মহাপরিচালক হিসেবে দায়িত্বরত রয়েছেন। একই সঙ্গে র‌্যাবের নতুন ডিজি হয়েছেন অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক এম খুরশীদ হোসেন।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) তাদের নিয়োগ দিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এ নিয়োগ আগামী ৩০ সেপ্টেম্বর থেকে কার্যকর হবে বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ শাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাস সই করা প্রজ্ঞাপনে বলা হয়েছে, আগামী ৩০ সেপ্টেম্বর অবসরে যাচ্ছেন বর্তমান পুলিশ মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ। এরপরই নতুন পুলিশ মহাপরিদর্শক হিসেবে দায়িত্ব গ্রহণ করবেন চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

এদিকে, র‍্যাবের মহাপরিচালক হিসেবে দায়িত্ব পেয়েছেন অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক এম খুরশীদ হোসেন। তিনি বর্তমানে পুলিশ সদর দফতরের অতিরিক্ত আইজিপি ক্রাইম অ্যান্ড অপারেশন্সের দায়িত্বে রয়েছেন।

জানা গেছে, বর্তমান র‍্যাব মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন আইজিপি হিসেবে দায়িত্ব গ্রহণে পর র‍্যাবের নতুন মহাপরিচালক এম খুরশীদ হোসেন দায়িত্ব গ্রহণ করবেন।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...