যমুনা ব্যাংকের উদ্যোগে দক্ষিন কোরিয়ায় প্রবাসী বাংলাদেশীদের মিলনমেলা

যমুনা ব্যাংক লিমিটেডের উদ্যোগে দক্ষিণ কোরিয়ার অন্যতম শিল্পনগরী ইউজিয়ং এবং আনসান সিটিতে বাংলাদেশীদের অংশগ্রহণে ৩ টি মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনার মূল বিষয়বস্তু ছিল নিজ দেশে দ্রুততম সময়ে টাকা পাঠানোর ব্যবস্থা, নতুন একাউন্ট খোলা এবং প্রবাসী বাংলাদেশীদের জন্য বিবিধ আকর্ষণীয় ব্যাংকিং সেবা, ডিপোজিট, বিনিয়োগ ইত্যাদি।

অনুষ্ঠানগুলোতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংকের পরিচালনা পর্ষদ ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদ। উক্ত অনুষ্ঠানগুলোতে সভাপতিত্ব করেন যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক কানুতোষ মজুমদার, গাজী গোলাম মূর্তজা এবং মো: মাহমুদুল হক।

উক্ত অনুষ্ঠানে অত্র ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রবাসীদের বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর বিষয়ে কার্যকরভাবে উদ্বুদ্ধ করেন। অনুষ্ঠানে যমুনা ব্যাংকের প্রোডাক্ট সম্পর্কে অবহিত হয়ে প্রবাসী বাংলাদেশিরা বৈধ পথে অর্জিত অর্থ প্রেরণে ব্যাপকভাবে উদ্বুদ্ধ হন। এখানে উল্লেখ্য যে দক্ষিন কোরিয়ায় মৃত বাংলাদেশীদের লাশ দেশে আনার ক্ষেত্রে সার্বিক সহযোগিতায় যমুনা ব্যাংক প্রবাসীদের পাশে থাকবে বলে অঙ্গীকার ব্যক্ত করা হয়।

আর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.