রাজশাহী সিটি কর্পোরেশনের সাথে লংকাবাংলার বৃক্ষ বিতরণ কর্মসূচি

রাজশাহী সিটি কর্পোরেশন এর সহযোগিতায় রাজশাহী মহানগরীর ১৯নং ওয়ার্ডে ছোটবন গ্রাম এলাকায় অবস্থিত শেখ রাসেল শিশু পার্ক, শালবাগানে লংকাবাংলা ফাউন্ডেশন কর্তৃক এক বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়।

রবিবার (১৮ই সেপ্টেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র এ.এইচ.এম. খায়রুজ্জামান (লিটন) ও লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খাজা শাহরিয়ার এর সম্মিলিত অংশগ্রহণে বৃক্ষচারা রোপণের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করা হয়।

উল্লেখ্য যে, লংকাবাংলা ফাউন্ডেশনের উদ্যোগে রাজশাহী সিটি কর্পোরেশনকে ৭২০০টি বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ ও শেখ রাসেল শিশু পার্ক ছাড়াও উক্ত বৃক্ষরোপণ কার্যক্রম রাজশাহীর ভেড়িপাড়া পিটিআই হতে হাইটেক পার্ক পর্যন্ত পরিচালনা করা হয়।

রাজশাহী শহরের সবুজায়ন, দেশের বনজ সম্পদ বৃদ্ধি ও পরিবেশগত ভারসাম্য রক্ষার লক্ষ্যে সকলকে স্বপ্রণোদিত হয়ে বৃক্ষরোপণে উৎসাহিত করাই লংকাবাংলার ফাউন্ডেশনের এই বৃক্ষরোপণ কর্মসূচির প্রধান উদ্দেশ্য। ভূমি ক্ষয়রোধ, ফল উৎপাদন, দীর্ঘমেয়াদী পরিবেশের ও জীববৈচিত্র্য সংরক্ষনের কথা বিবেচনা করে লংকাবাংলা ফাউন্ডেশন প্রতি বছর কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) কার্যক্রমের অংশ হিসেবে দেশে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন পরিচালনা করে আসছে।

উক্ত বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশনের আওতাধীন ওয়ার্ড কাউন্সিলরগণ সহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.