ফিঞ্চের বিদায়ী ম্যাচে থাকছেন না ওয়ার্নার-স্টইনিস

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় এবং শেষ ওয়ানডেতে খেলছেন না ডেভিড ওয়ার্নার এবং মার্কাস স্টইনিস। এদিকে এই ম্যাচ খেলেই ৫০ ওভারের ক্রিকেটকে বিদায় বলছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

মূলত ওয়ার্কলোড ম্যানেজমেন্টের কথা বিবেচনা করেই এই ম্যাচে বিশ্রামে রাখা হয়েছে ওয়ার্নারকে। আর তাই এই ম্যাচে অন্য কারও সঙ্গে ইনিংস উদ্বোধন করতে দেখা যাবে ইতোমধ্যেই বিদায়ের ঘোষণা জানানো ফিঞ্চকে।

ওয়ার্নার বিশ্রাম পেলেও ইনজুরির কারণে এই ম্যাচে খেলা হচ্ছে না স্টইনিসের। অস্ট্রেলিয়ার এই অলরাউন্ডার সিরিজের দ্বিতীয় ওয়ানডে খেলতে গিয়েই ইনজুরিতে পড়েন। এ কারণে রিহ্যাব প্রক্রিয়ায় রাখা হয়েছে তাকে।

দ্বিতীয় ওয়ানডেতে বল হাতে মাত্র তিন ওভার করেন স্টইনিস। ব্যাট হাতে খেলতে পারেন মাত্র ছয় বল। যদিও সেই ম্যাচে ১১৩ রানের বড় ব্যবধানে জিতে ২-০ ব্যবধানে সিরিজ নিশ্চিত করে অজিরা।

চলতি মাসের শেষদিকে তিনটি টি-টোয়েন্টি খেলতে ভারতে যাবে অস্ট্রেলিয়া। এই সিরিজে স্টইনিসকে শতভাগ ফিট পেতেই রিহ্যাব প্রক্রিয়ার মধ্যে রাখা হয়েছে তাকে। ইতোমধ্যেই স্টইনিসের বদলি ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। পেস বোলার নাথান এলিসকে দলে ভিড়িয়েছে তারা। এখন পর্যন্ত অস্ট্রেলিয়ার হয়ে তিনটি ওয়ানডে খেলেছেন এলিস।

আর্থসূচাক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.