এসবিএসি ব্যাংক ও নেক মানি ট্রান্সফারের মধ্যে চুক্তি স্বাক্ষর

অন্তর্মুখী বৈদেশিক রেমিটেন্স প্রবাহ বাড়ানো ও বিতরণের উদ্দেশ্যে নেক মানি ট্রান্সফার লিমিটেডের সাথে চুক্তি স্বাক্ষর করেছে  সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক লিমিটেড (এসবিএসি)।

সম্প্রতি এসবিএসি ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এসবিএসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোসলেহ উদ্দীন আহমদ ও  নেক মানি ট্রান্সফার লিমিটেড এর চেয়ারম্যান ইকরাম ফরাজী (আলমগীর) নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে, ইংল্যান্ড, ইতালি, ফ্রান্স, মধ্যপ্রাচ্য সহ ৪০ টি দেশে অবস্থিত সকল প্রবাসী বাংলাদেশীরা নেক মানি ট্রান্সফার লিমিটেড এর মাধ্যমে স্বল্প খরচে সহজেই টাকা পাঠাতে পারবেন এবং এসবিএসি ব্যাংকের যে কোন শাখা থেকে উত্তোলন করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এসবিএসি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ নূরুল আজীম, এনইসি রেমিটেন্স কোম্পানির পরিচালক ও ফরাজী হাসপাতালের চেয়ারম্যান ডা. আনোয়ার ফরাজী ট্রেজারী বিভাগের প্রধান ও এসইভিপি মোহাম্মদ আসাদুল হক, অডিট বিভাগের প্রধান ও এসইভিপি মোঃ মাসুদুর রহমান, আইডি বিভাগের প্রধান (চলতি দায়িত্ব) মোঃ মাজহারুল হাসান, রেমিটেন্স বিভাগের প্রধান মীর আসিফ আহমেদ চৌধুরী সহ এসময় উভয় প্রতিষ্ঠানের উধ্বর্তন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অর্থসূচক/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.