অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দল ঘোষণা, চমক সিঙ্গাপুরের টিম ডেভিড

ক্রিকেট পাড়ায় গুঞ্জন ছিল, অস্ট্রেলিয়ার হয়ে খেলতে যাচ্ছেন টিম ডেভিড। অবশেষ তা সত্যি হলো। সিঙ্গাপুরের হয়ে আর্ন্তজাতিক ক্রিকেট খেলা এই হার্ডহিটার ব্যাটার আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন অস্ট্রেলিয়ার হয়ে। মূলত ফ্র্যঞ্চাইজি টুর্নামেন্ট দিয়ে সবার নজরে আসেন ডেভিড। আর সর্বশেষ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) দিয়ে নতুন যাত্রা শুরু হয় এই ব্যাটারের। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে নজর কাড়েন তার পাওয়ার হিটিং দিয়ে। আর তখন থেকেই অস্ট্রেলিয়ার হয়ে খেলার গুঞ্জন শুরু হয়।

ঘরের মাঠে অনুষ্ঠিত হতে যাওয়া এই বিশ্ব আসরের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। টি-টোয়েন্টিতে বিশ্বসেরার মুকুট ধরে রাখারা মিশনে অজি শিবিরে নেতৃত্ব দেবেন অ্যারন ফিঞ্চ। আর তার সহকারী হিসেবে আছেন প্যাট কামিন্স। মূলত অভিজ্ঞদের প্রধান্য দিয়েই বিশ্বকাপ স্কোয়াড গড়েছে অজি টিম ম্যানেজমেন্ট। টপ অর্ডারে অধিনায়ক ফিঞ্চের সঙ্গে আছেন অভিজ্ঞ ডেভিড ওয়ার্নার এবং মিচেল মার্শ। মিডল অর্ডার সামলাবেন স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, জশ ইংলিশরা।

শেষ দিকে দ্রুত রান তোলার দায়িত্ব থাকছে মার্কাস স্টইনিশ, ম্যাথু ওয়েড এবং টিম ডেভিডের উপর। বিশেষজ্ঞ স্পিনার হিসেবে আছেন অ্যাশটন অ্যাগার এবং অ্যাডাম জাম্পা। আর দলের অন্যতম শক্তির জায়গা অজিদের পেস আক্রমণ। যেখানে নেতৃত্ব দেবেন মিচেল স্টার্ক। তার সঙ্গে দলে আছেন কামিন্স, জশ হ্যাজেলউড, কেন রিচার্ডসন।

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপ দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), প্যাট কামিন্স (সহ-অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, টিম ডেভিড, জশ হ্যাজলউড, জশ ইংলিস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টইনিশ, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.