পুরোদমে ফিট হতে লন্ডন যাচ্ছেন আফ্রিদি

এশিয়া কাপের আগেই হাঁটুর ইনজুরির কারণে ছিটকে গেছেন শাহীন শাহ আফ্রিদি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই পেসারকে পুরোদমে ফেরত চায় পাকিস্তান। আর তাই দুবাই থেকে লন্ডনে পাঠানো হচ্ছে তাকে।

ইনজুরির কারণে শুধু এশিয়া কাপেই নয় ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও অংশ নিতে পারবেন না আফ্রিদি। এশিয়া কাপের স্কোয়াডে না থেকেও অবশ্য দলের সঙ্গে দুবাইতে ছিলেন এই পেসার।

পিসিবি এক বিবৃতিতে বলেছে, ‘শাহীন শাহ আফ্রিদির নিরবচ্ছিন্নভাবে ও নিবেদিত হাঁটু বিশেষজ্ঞের যত্ন প্রয়োজন। লন্ডন বিশ্বের সেরা ক্রীড়া চিকিৎসা এবং পুনর্বাসন সুবিধা প্রদান করে। তার যেন সর্বোচ্চ চিকিৎসাটুকু হয় সে কারণে আমরা তাকে লন্ডন পাঠাচ্ছি। আমাদের মেডিক্যাল বিভাগ তার প্রতিদিনের উন্নতি তদারক করবে। শাহীন আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই পুরোদমে সুস্থ হয়ে ফিরবে বলে আমরা আত্মবিশ্বাসী।’

সর্বশেষ শ্রীলঙ্কা সফরে প্রথম টেস্টে হাঁটুর চোটে পড়েছিলেন আফ্রিদি। এই চোটের কারণে সেই টেস্ট তো বটেই সিরিজের দ্বিতীয় টেস্টেও মাঠে নামতে পারেননি। প্রায় মাস খানেক অপেক্ষায় থাকলেও চোটের অগ্রগতি হয়নি। নতুন করে পরীক্ষা করালে আবারও চোট ধরা পড়ে তার।

ধারণা করা হচ্ছে নিউজিল্যান্ড ও বাংলাদেশকে নিয়ে অক্টোবরে মাঠে গড়ানো ত্রিদেশীয় সিরিজ দিয়ে আবারও মাঠে ফিরতে পারেন আফ্রিদি। সেই সঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপেও তাকে পুরোদমে ফিট চায় পাকিস্তানের টিম ম্যানেজমেন্ট।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.