ট্রাকচাপায় এএসআই নিহত

বগুড়ায় ট্রাকচাপায় বিকাশ চন্দ্র সরকার (৩৮) নামে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন। তিনি কক্সবাজারে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) কর্মরত ছিলেন।

রোববার (২৮ আগস্ট) রাতে বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। বিকাশ চন্দ্র নওগাঁর বদলগাছী উপজেলার আধাইপুর গ্রামের নিমাই চন্দ্রের ছেলে। তার পরিবারের সদস্যরা বগুড়া শহরে বসবাস করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আগের কর্মস্থল চাঁপাইনবাবগঞ্জে একটি মামলার সাক্ষ্য দিতে গিয়েছিলেন বিকাশ। সাক্ষ্য শেষে সিএনজিচালিত অটোরিকশায় বগুড়া শহরের বাসার দিকে রওনা দেন। রাতে বগুড়া সদরের এরুলিয়া এলাকায় বগুড়া-নওগাঁ সড়কে পৌঁছালে একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা দুমড়ে-মুচড়ে এএসআই বিকাশসহ অন্য যাত্রীরা আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, দুর্ঘটনার পর ট্রাক নিয়ে চালক পালিয়ে যায়। ট্রাকচালককে আটকের চেষ্টা চলছে। আইনি প্রক্রিয়া শেষে এএসআই বিকাশ চন্দ্রের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.