খুলনায় ইসলামী ব্যাংক সিকিউরিটিজের কর্মশালা

খুলনায় পুঁজিবাজারে বিনিয়োগকারীদের দক্ষতা বৃদ্ধির জন্য প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার খুলনার বাংলাদেশ ইসলামী ব্যাংক লিমিটেডের কেডিএ শাখার সেমিনারকক্ষে ওই কর্মশালার আয়োজন করে ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের খুলনা শাখা।

অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন, ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. জাহিদুল ইসলাম।

পুঁজিবাজারে বিনিয়োগের বিভিন্ন সমস্যা, সম্ভাবনা ও করণীয় সম্পর্কে আলোচনা করেন ইসলামী ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের ফাস্ট অ্যাসিট্যান্ট ভাইস প্রেসিডেন্ট রিফাত হোসেন ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. মনিরুজ্জামান। স্বাগত বক্তব্য রাখেন, খুলনা শাখা প্রধান মো. রফিকুল ইসলাম।

এ সময় বক্তারা বলেন, শেয়ারবাজারে বিনিয়োগ করতে হবে বুঝেশুনে। গুজবে কান দেওয়া যাবে না। নিজের সক্ষমতার বাইরে বিনিয়োগ করা যাবে না। বর্তমান ধারণা থেকে বেরিয়ে বিনিয়োগ করলে সফল হওয়া যাবে। বিশ্বের বিভিন্ন দেশের ধনীদের প্রধান ব্যবসা হলো শেয়ারবাজারে বিনিয়োগ করা। আয়োজকরা জানান, আগে ইসলামী ব্যাংক সিকিউরিটিজ ছিল শুধু ঢাকা কেন্দ্রীক। এখন এটাকে বিভিন্ন বিভাগীয় শহরে নিয়ে যাওয়ার চিন্তা করা হয়েছে। ঢাকার বাইরে চট্টগ্রামের পর খুলনা ও সিলেটে শাখা করা হয়েছে। গত ৯ জুন খুলনা শাখা উদ্বোধন করা হয়। এরপর থেকে শাখাটি বিনিয়োগকারীদের হিসাব খোলা থেকে শুরু করে সব ধরণের সেবা দিয়ে আসছে।

অর্থসূচক/এসএ/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.