বিগ ব্যাশের ড্রাফটে বাংলাদেশের ৩ পেসার

গত ৩ আগস্ট বিগ ব্যাশ কতৃপক্ষ ড্রাফটের যে প্রাথমিক তালিকা প্রকাশ করেছিল তাতেই নাম ছিল তিন বাংলাদেশীর। এবার চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে তারা। এই তালিকায়ও জায়গা পেয়েছেন বাংলাদেশের তিন পেসার শফিউল ইসলাম, আল আমিন হোসেন এবং রিপন মন্ডল।

গত রবিবার (২১ আগস্ট) নিবন্ধন প্রক্রিয়া শেষ হওয়ার পর আজ প্লেয়ার্স ড্রাফটের চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে বিগ ব্যাশ কতৃপক্ষ। যেখানে বাংলাদেশ থেকে তালিকায় নাম তুলেছেন এ তিন পেসার।

সবমিলিয়ে ১৯টি দেশের মোট ২৭৯ জন ক্রিকেটারকে রাখা হয়েছে প্লেয়ার্স ড্রাফটে। তাদের মধ্যে ১২ জন ক্রিকেটার আছেন সর্বোচ্চ মূল্যের প্লাটিনাম ক্যাটাগরিতে। তাদের প্রত্যেকেই পারিশ্রমিক হিসেবে পাবেন তিন লাখ ৪০ হাজার অস্ট্রেলিয়ান ডলার করে।

প্লাটিনাম এ জায়গা পেয়েছেন ফাফ ডু প্লেসি, জেসন রয়, লিয়াম লিভিংস্টোন, স্যাম বিলিংস, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, ডেভিড উইলি, শাদাব খান, ডোয়াইন ব্রাভো, রশিদ খান, ক্রিস জর্দান ও ট্রেন্ট বোল্ট। এদের মধ্যে বিলিংস, রাসেল, শাদাব, জর্দান এবং রশিদকে তাদের আগের ক্লাব ধরে রাখতে পারবে। তবে তাদের সবাইকে পুরো আসরে পাওয়া নিয়ে অনিশ্চয়তা আছে।

আগামী ২৮ আগস্ট বিগ ব্যাশের ড্রাফট অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সেদিনই চূড়ান্ত হয়ে যাবে কোনো ক্রিকেটার দল পেয়েছেন জনপ্রিয় এই লিগে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.