জাতীয় শোক দিবসে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড-এর বৃক্ষরোপন কর্মসূচি

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২২ যথাযোগ্য মর্যাদায় পালনের উদ্দেশ্যে এমটিবি’র গৃহীত বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি), গুলশান সোসাইটির সহযোগিতায়, একটি বৃক্ষরোপন কর্মসূচির আয়োজন করে।

সোমবার (১৫ আগস্ট) এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান গুলশান লেক পার্কে এই বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন। এ সবুজায়ন উদ্যোগের মাধ্যমে এই মহান রাস্ট্রনায়কের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করা হয়।

এসময় ব্যাংকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ চিফ রিস্ক অফিসার, চৌধুরী আখতার আসিফ, উপ-ব্যবস্থাপনা পরিচালক বৃন্দ, গৌতম প্রসাদ দাস, মোঃ খালিদ মাহমুদ খান ও রেইস উদ্দীন আহ্মাদ, হেড অব ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট, উসমান রশিদ মইন, হেড অব রিটেইল ব্যাংকিং ডিভিশন, মোঃ শাফকাত হোসেন, হেড অব গ্রুপ এইচ আর, মাসুদ মুশফিক জামান, হেড অব কমিউনিকেশন্স ডিপার্টমেন্ট, আজম খান ও গ্রুপ প্রধান অর্থ কর্মকর্তা, মোহাম্মদ নাজমুল হোসেন এবং গুলশান সোসাইটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট, ইভা রহমান ও নিয়াজ রহিম, ইসি মেম্বার, আব্দুল মাজেদ মিয়া, কনভেনর জোন ১, মোঃ মোহসিন, কনভেনর জোন ২, তাসমিন আখতার ও কনভেনর জোন ৬, আরাফাত ইসলাম। এই কর্মসূচির আওতায় বিভিন্ন জাতের প্রায় ১০০০ গাছের চারা রোপন করা হয়।

অর্থসূচক/এমআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.