ভারতের ধনকুবের মুকেশ আম্বানীর পরিবারকে হত্যার হুমকি

রিলায়েন্সের কর্ণধার এবং ভারতের শীর্ষ ধনী ব্যাক্তি মুকেশ আম্বানীর পরিবারকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। আট বার ফোন করে এই হুমকি দেওয়া হয় বলে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করছে মুম্বাই পুলিশ।

ইকোনমিক টাইমস সূত্রে এ তথ্য জানা গিয়েছে।

সূত্রে জানা গেছে, মুম্বাইয়ের রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে আট বার ফোন দিয়ে হুমকি দেওয়া হয়েছে। ফোনে মুকেশ আম্বানী ও তার পরিবারকে হুমকি দিয়েছেন অজ্ঞাত এক ব্যক্তি।

জানা গেছে, ডিবি মার্গ থানায় অভিযোগ দায়ের করেছে রিলায়েন্স হাসপাতাল। অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, হুমকি দিতে আটবার ফোন করা হয়। মুম্বাই পুলিশের এক শীর্ষ কর্মকর্তা বলেন, আমরা অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালের চিকিৎসক তারাং গিয়ানচান্দানি বলেছেন, এক অজ্ঞাত ব্যক্তি আট বার ফোন করে মুকেশ আম্বানীকে প্রাণনাশের হুমকি দিয়েছেন। মুম্বাই পুলিশ জানিয়েছে তারা অভিযোগ দায়ের করেছে, ইতিমধ্যে তদন্ত শুরু হয়েছে।

এর আগে গত বছর ফেব্রুয়ারিতে মুম্বাইয়ে আম্বানীর বাড়ি ‘অ্যান্টিলা’র সামনে গাড়িতে বিস্ফোরক উদ্ধারের ঘটনা নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সে সময় পুলিশ সূত্র নিশ্চিত করে যে, গাড়ির ভেতর থেকে ২০টি বিস্ফোরক পদার্থ ‘জিলেটিন’ পাওয়া গেছে।

অর্থসূচক/এমআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.