হাসপাতালে উরফি জাভেদ

উরফি জাভেদ ভক্তদের জন্য খারাপ খবর, হাসপাতালে ভর্তি অভিনেত্রী! যার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যায় ফ্যাশনেবল আর খোলামেলা ছবি, তবে এবার হাসপাতালের বিছানায় বসে ছবি পোস্ট করলেন উরফি।

ইনস্টাগ্রাম স্টোরিতে উরফি জানিয়েছেন, নিজের শরীরের প্রতি অবহেলার কারণে তার এই দশা। শরীরের ঠিকভাবে যত্ন না নেওয়ায় হাসপাতালে ভর্তি হতে হয়েছে। ইনস্টাগ্রাম স্টোরিতে যে ছবি উরফি শেয়ার করেছেন, সেখানে তার অভিব্যক্তি দেখে মনে হচ্ছে হাসপাতালের খাবার মুখে যাচ্ছে না তার। সামনে রাখা খাবার, আর মুখ বেজার করে বসে আছেন উরফি। তার পরনে হাসপাতালের পোশাক।

অভিনেত্রী জানান, ‘এখানে থাকাকালীন আমি অনেক বেশি সময় পেয়েছি। হ্যাঁ, এটাই ঘটেছে, আমি আমার স্বাস্থ্যকে উপেক্ষা করেছি এবং এখন…’।

‘বিগ বস ওটিটি’ খ্যাত উরফির ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, গত দুই-তিন দিন ধরে বমি করছেন এই নায়িকা, সঙ্গে জ্বর! এরপরই মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন উরফি। রক্ত পরীক্ষা করা হয়েছে অভিনেত্রীর। সেই সব টেস্ট রিপোর্ট এলেই জানা যাবে অসুস্থতার কারণ কী?

সম্প্রতি ইনস্টাগ্রামে সম্পূর্ণ টপলেস হয়ে একগুচ্ছ ছবি শেয়ার করেছিলেন উরফি। লম্বা চুল দিয়ে গোপনাঙ্গ আড়াল করতে দেখা গিয়েছে উরফিকে।

এদিকে অশ্লীলতার অভিযোগে উরফি ও মালাইকা অরোরার বিরুদ্ধে মুম্বাইয়ে এফআইআর দায়ের করেছে এক স্বেচ্ছাসেবী সংস্থা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

অর্থসূচক/এমএস

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...