জনতা ক্যাপিটালের প্যানেল ব্রোকার হল সিটি ব্রোকারেজ

দেশের অন্যতম শীর্ষ ব্রোকারহাউজ সিটি ব্রোকারেজ লিমিটেড জনতা ক্যাপিটাল অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের প্যানেল ব্রোকার হয়েছে। ফলে এখন থেকে জনতা ক্যাপিটালের বিনিয়োগকারী বা গ্রাহকরা সিটি ব্রোকারেজের মাধ্যমে শেয়ার কেনাবেচা করতে পারবেন। সিটি ব্রোকারেজের নিজস্ব অ্যাপ ‘সিটি ইনফিনিটি (City Infinity)’ ব্যবহার করে যে কোনো জায়গা থেকে শেয়ার কেনাবেচা করা যাবে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) প্যানেল ব্রোকার বিষয়ে প্রতিষ্ঠান দুটি একটি চুক্তি সই করেছে। জনতা ক্যাপিটাল লিমিটেডের প্রধান কার্যালয়ে এই চুক্তি সই হয়।

সিটি ব্রোকারেজ সূত্রে এ তথ্য জানা গেছে।

জনতা ক্যাপিটাল অ্যান্ড ইনভেস্টমেন্টের সিইও শহীদুল হক এফসিএমএ এবং সিটি ব্রোকারেজ লিমিটেডের সিইও ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আফফান ইউসুফ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনতা ক্যাপিটাল অ্যান্ড ইনভেস্টমেন্টের মহা ব্যবস্থাপক আনোয়ারা আক্তার, জনতা ক্যাপিটাল অ্যান্ড ইনভেস্টমেন্টের সহকারী মহা ব্যবস্থাপক মোঃ আনোয়ারুল ইসলাম, জনতা ক্যাপিটাল অ্যান্ড ইনভেস্টমেন্টের সহকারী মহা-ব্যবস্থাপক মোঃ আশরাফুল ইসলাম খোকন, সিটি ব্রোকারেজ লিমিটেডের এসএভিপি এবং হেড অব ট্রেডিং মোঃ তারিকুল ইসলাম, সিটি ব্রোকারেজ লিমিটেডের এসএভিপি এবং হেড অব ট্রেডিং মোঃ সাইফুল ইসলাম মাসুম, এবং সিটি ব্রোকারেজ লিমিটেডের সিএফও আরাফাত শমসের আলী।

অর্থসূচক/এমআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...