পুঁজিবাজারে অন্তর্ভূক্তির বিষয়ে আইসিএমএবি’র প্রশিক্ষণ

দি ইনস্টিটিউট অব কস্ট এন্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) খুলনা শাখার নিজস্ব ভবনের সম্মেলন কক্ষে “Pre-IPO documentation & Post IPO compliances” শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

আইসিএমএবি’র প্রেসিডেন্ট মামুনুর রশীদ প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন করেন। এসময় বিশেষ অতিথি ছিলেন আইসিএমএবি’র সেক্রেটারি এ. কে. এম. কামরুজ্জামান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইসিএমএবি খুলনা শাখার চেয়ারম্যান অশোক কুমার দেবনাথ।

প্রশিক্ষণ কর্মসূচীতে পুঁজিবাজারে অন্তর্ভূক্তির আগের ও পরের বিভিন্ন করণীয় বিষয়সমুহ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়। প্রশিক্ষণ কর্মসূচীতে রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন আইসিএমএবি ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের সেক্রেটারি ও ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও, সন্ধানী লাইফ ফাইন্যান্স কোম্পানি লিমিটেড মো. নজরুল ইসলাম।

প্রশিক্ষণ কর্মসূচীতে খুলনা অঞ্চলের বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান ও বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন। এছাড়াও আইসিএমএবি খুলনা শাখার শিক্ষার্থীগণও উক্ত প্রশিক্ষণ কর্মসূচীতে অংশগ্রহণ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আইসিএমএবি’র খুলনা শাখার ভাইস চেয়ারম্যান এ কে এম নিয়ামুল হক, সেক্রেটারি আব্দুল মোতালেব, ট্রেজারার মো. হাবিবুর রহমান শেখ এবং আইসিএমএবি খুলনা অঞ্চলের ফেলো ও অ্যাসোসিয়েট সদস্যবৃন্দ।

প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধনী এবং সমাপনী অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব পালন করেন আইসিএমএবি খুলনা শাখার সেক্রেটারি আব্দুল মোতালেব।

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...