ইসলামী ব্যাংক চট্টগ্রাম-সিলেট-রংপুর জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চট্টগ্রাম সাউথ (দক্ষিণ), সিলেট ও রংপুর জোনের অর্ধ-বার্ষিক ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬ জুলাই) ভার্চুয়াল প্ল্যাটফর্মে এ সভা অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা। এই সময় উপস্থিত ছিলেন অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জে. কিউ. এম. হাবিবুল্লাহ, এফসিএস, মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী ও মো. নাইয়ার আজম।

আরও উপস্থিত ছিলেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. সিদ্দিকুর রহমান, মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, ইঞ্জিনিয়ার আ ফ ম কামালউদ্দিন, মুহাম্মদ শাব্বির, মো. মাহবুব আলম, মোহাম্মদ উল্লাহ, মিজানুর রহমান, মো. মাকসুদুর রহমান।

এছাড়া ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবু ছাঈদ মো. ইদ্রিস, শিকদার মো. শিহাবুদ্দীন, মো. মিজানুর রহমান ভুঁইয়া, আহমেদ জোবায়েরুল হক, মিয়া মো. বরকত উল্লাহ ও মিফতাহ উদ্দীন। সম্মেলনে জোনগুলোর অধীন শাখাসমূহের প্রধান এবং বিনিয়োগ ও বৈদেশিক বাণিজ্য বিভাগের ইনচার্জগণ অংশগ্রহণ করেন।

অর্থসূচক/এইচডি/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.