মুন্নু সিরামিকের পণ্যে ডিসকাউন্ট পাবে জিপি গ্রাহকরা

দেশের সর্ববৃহৎ সিরামিক টেবিলওয়্যার উৎপাদক ও শীর্ষস্থানীয় রপ্তানিকারক প্রতিষ্ঠান মুন্নু সিরামিকের সঙ্গে এক চুক্তিস্বাক্ষর করেছে টেলিখাতের কোম্পানি গ্রামীণফোন। সম্প্রতি প্রতিষ্ঠান দু’টির চুক্তিতে মুন্নু সিরামিক থেকে পণ্য কিনলেই জিপি স্টার গ্রাহকরা পাবেন আকর্ষণীয় ডিসকাউন্ট।

মুন্নু সিরামিক থেকে পণ্য ক্রয়ে সর্বোচ্চ ১২ শতাংশ ডিসকাউন্ট সুবিধা গ্রহণ করতে পারবেন গ্রামীণফোনের গ্রাহকরা এবং যতবারই পণ্য কিনা হবে ততবারই এ সুবিধা পাবেন গ্রাহকরা ।

সম্প্রতি রাজধানীর গ্রামীণফোনের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এ সময় উপস্থিত ছিলেন মুন্নু সিরামিকের ব্যবস্থাপনা পরিচালক রাশীদ ইসলাম এবং গ্রামীণফোনের হেড অব প্রিমিয়াম সেগমেন্ট ফারহা নাজ জামান।

এ বিষয়ে গ্রামীণফোনের হেড অব প্রিমিয়াম সেগমেন্ট ফারহা নাজ জামান বলেন, গ্রাহকদের জীবন সহজ করে তোলায় বিশ্বাস করে গ্রামীণফোন এবং আমরা সম্ভাব্য সকল উপায়ে গ্রাহকদের নানা ধরনের সুবিধা দিতে চাই। মানুষ এখন তাদের লাইফস্টাইল নিয়ে অনেকটাই সচেতন। তাই তাদের জন্য মুন্নু সিরামিক থেকে পণ্য কেনায় আমরা ডিসকাউন্ট সুবিধা নিয়ে এসেছি, যা আমাদের গ্রাহকদের লাইফস্টাইলের মানোন্নয়ন ঘটাতে সহায়ক ভূমিকা পালন করবে।

মুন্নু সিরামিকের ব্যবস্থাপনা পরিচালক রাশীদ ইসলাম বলেন, গ্রামীণফোনের সাথে এ চুক্তি স্বাক্ষর করতে পেরে আমরা আনন্দিত। গ্রামীণফোনের সুবৃহৎ কাস্টোমার বেজ রয়েছে এবং এ চুক্তির ফলে তারা বিভিন্ন সুবিধা উপভোগ করতে পারবেন। সিরামিক পণ্যের সর্ববৃহৎ উৎপাদক প্রতিষ্ঠান হিসেবে আমরা গ্রামীণফোনের গ্রাহকদের লাইফস্টাইলের প্রয়োজন অনুযায়ী সেবা প্রদান করবো।

অর্থসূচক/এইচডি/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.