অধ্যক্ষের গলায় জুতার মালা: গ্রেফতার আরও ১

নড়াইলে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের গলায় জুতার মালা পরিয়ে দেওয়ার ঘটনায় আরও একজনকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে অধ্যক্ষকে লাঞ্ছনার ঘটনায় মোট পাঁচজনকে গ্রেফতার করা হলো।

রোববার (৩ জুলাই) রাতে যশোরের মণিহার সিনেমা হলের সামনে থেকে তাকে গ্রেফতার করে নড়াইল সদর থানা পুলিশ। গ্রেফতার নূর-নবীর (৪৫) বাড়ি নড়াইল সদর উপজেলার কলোড়া ইউনিয়নের গোবরা গ্রামে।

মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান জানান, রাতেই নূর-নবীকে সদর থানায় নেওয়া হয়েছে। আজকে তাকে আদালতে তোলা হবে।

এ ঘটনায় আগে গ্রেফতার হওয়া চার আসামির প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ তাদের রিমান্ড শুরু হবে। ওই ঘটনায় ২৭ জুন পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা ১৭০-১৮০ জনের বিরুদ্ধে মামলা করে।

প্রসঙ্গত, গত ১৮ জুন নড়াইল সদরের মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র রাহুল ভারতের বিতর্কিত বিজেপি নেত্রী নূপুর শর্মার সমর্থনে ফেসবুকে একটি পোস্ট করেছিলেন। এতে উত্তেজিত ছাত্র ও স্থানীয়রা শিক্ষকদের ৩টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করেন এবং পুলিশের উপস্থিতিতে ছাত্র রাহুলের সঙ্গে ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরানো হয়। শিক্ষককে জুতার মালা পরানোর সময় থেকে পুলিশের গাড়িতে ওঠানো পর্যন্ত পুলিশি পাহারা দিচ্ছিলেন ওসি শওকত কবির।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.