ডিএসইর নতুন সিএফও সাত্বিক আহমেদ

দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) প্রধান অর্থ কর্মকর্তা (সিএফও) হিসেবে যোগ দিয়েছেন সাত্বিক আহমেদ শাহ।  বৃহস্পতিবার (৩০ জুন) তিনি ডিএসইতে যোগদান করেন।

ডিএসইতে যোগদানের আগে তিনি একুশে টেলিভিশনের এর অতিরিক্ত প্রধান অর্থ কর্মকর্তা (সিএফও) হিসেবে কর্মরত ছিলেন। কনকর্ড গ্রুপ অব কোম্পানিজ-এর হেড অব গ্রুপ অডিট এবং ইন্টারনাল কন্ট্রোলের মহাব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন।

সাত্বিক আহমেদের রয়েছে ২২ বছরের অভিজ্ঞতা। পেশাত জীবনের বিভিন্ন পর্যায়ে তিনি জেমকন গ্রুপ, বেঙ্গল গ্রুপ, অপসোনিন ফার্মা, স্কয়ার টেক্সটাইল (স্কয়ার গ্রুপ)-এ বিশেষ দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি স্কয়ার টেক্সটাইল লিমিটেড-এ ফাইন্যান্স এন্ড একাউন্টস ডিপার্টমেন্টে নির্বাহী হিসেবে ২০০১ সালে তার কর্মজীবন শুরু করেন।

সাত্বিক আহমেদ শাহ এমবিএ (ফাইন্যান্স), চার্টার্ড একাউটেন্সি (সিসি), এম.কম এবং বি.কম (একাউন্টিং) এবং IRCA-UK-ISO Lead Auditor on QMS-9001-2008 থেকে লিড অডিটর আইএসও এবং ISACA-USA থেকে Certified Information System Auditor (CISA) এবং ফাইন্যান্স ও অডিট সার্ভিসেস সেক্টরে বিশেষজ্ঞ প্রফেশনাল কোর্স সম্পন্ন করেন।

অর্থসূচক/এইচডি/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.