শেষ মুহূর্তে ইংল্যান্ডের বিমান ধরছেন আগারওয়াল

একটানা অফ-ফর্মে থাকা মায়াঙ্ক আগারওয়ালকে ইংল্যান্ডে ডেকে পাঠাল ভারত। মূলত এজবাস্টন টেস্টের আগ মুহূর্তে অধিনায়ক রোহিত শর্মা করোনা আক্রান্ত হওয়ায় আগারওয়ালের দ্বারস্থ হয়েছে ভারতের টিম ম্যানেজমেন্ট।

ইংল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচটির জন্য শুরুতে আগারওয়ালকে বিবেচনা করেনি বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। কারণ সাম্প্রতিক সময়ে ব্যাট হাতে একেবারেই ছন্দে নেই তিনি।

গত মার্চে শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে সিরিজে দুই টেস্টে মাত্র ৫৯ রান করেন এই ওপেনার। এরপর আইপিএলেও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি তিনি। পাঞ্জাব কিংসের অধিনায়ক পুরো আসরে করেন ১৬.৩৩ গড়ে মাত্র ১৯৬ রান। আইপিএল শেষে রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালে কর্নাটকের হয়ে খেলেছিলেন আগারওয়াল। সেই ম্যাচে দুই ইনিংস খেলে ডানহাতি এই ব্যাটার করেন ১০ ও ২২ রান। তারপরেও শেষমুহূর্তে আগারওয়ালকেই স্মরণ করেছে ভারত।

রোহিতের করোনা হওয়ায় এবং ভারতের আরেক ওপেনার লোকেশ রাহুল আগেই ইনজুরির কারণে ছিটকে পড়ায় আগারওয়াল ছাড়া খুব বেশি বিকল্প অবশ্য ছিলও না বিসিসিআইয়ের কাছে। ২৭ জুনই ইংল্যান্ডের বিমানে উঠবেন তিনি। ক্যারিয়ারে এখনও পর্যন্ত ২১ টেস্টে চার সেঞ্চুরি করেছেন ৩১ বছর বয়সী এই ওপেনার। ৪১.৩৩ গড়ে সেখানে তার রান এক হাজার ৪৮৮। এক জুলাই শুরু হতে যাচ্ছে এজবাস্টন টেস্ট। রোহিত করোনা নেগেটিভ না হলে এই ম্যাচেই মাঠে নামবেন আগারওয়াল।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.