নতুন খবর, মৌসুমীর ‘ভাঙন’

ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী খ্যাত মৌসুমীকে ঘিরে সম্প্রতি আলোচনা-সমালোচনার শেষ নেই। তাকে কেন্দ্র করে ওমর সানী-জায়েদের লড়াই, এরপর পাল্টাপাল্টি বক্তব্য। সংসার ভাঙনের গুঞ্জন…। সোশ্যাল মিডিয়া উত্তাল মৌসুমী-ওমর সানীকে ঘিরে। শেষ পর্যন্ত দূরত্ব মিটিয়ে এক হয়ে গেছেন এই দম্পতি। যা ভক্তদের মনে স্বস্তি দিয়েছে।

এবার এল নতুন খবর। মৌসুমী নতুন একটি সিনেমায় কাজ করেছেন, নাম ‘ভাঙন’। এটি নির্মাণ করেছেন মির্জা সাখাওয়াৎ হোসেন। রোববার (১৯ জুন) রাতে প্রকাশ করা হয়েছে এর অফিসিয়াল পোস্টার।

পোস্টারে দেখা দিয়েছেন মৌসুমী ও ফজলুর রহমান বাবু। এর মধ্যে মৌসুমীকে দেখা গেছে মাথায় একটি ঝুড়ি নিয়ে হাঁটছেন। আর বাবু বাজাচ্ছেন বাঁশি। নির্মাতা সূত্রে জানা গেছে, সিনেমায় মৌসুমী মূলত একজন হকারের ভূমিকায় অভিনয় করেছেন। যিনি চুড়ি-ফিতা এসব বিক্রি করেন।

২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদানের ছবি ‘ভাঙন’। নির্মাতা মির্জা সাখাওয়াৎ হোসেন জানান, সিনেমার কাজ শেষ। শিগগিরই এটি মুক্তি দেবেন। হকার, পতিতা, পকেটমার, বংশীবাদকসহ বিভিন্ন প্রান্তিক ও ছিন্নমূল মানুষের গল্প তুলে ধরা হবে সিনেমাটিতে। এতে মৌসুমী-বাবু ছাড়া আরও অভিনয় করেছেন সাবেরী আলম, প্রাণ রায় প্রমুখ।

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরে স্বামী ওমর সানীর সঙ্গে মৌসুমীর মুখ দেখাদেখি, এমনকি কথাও বন্ধ ছিল। সানীর দাবি, এই দূরত্বের জন্য দায়ী জায়েদ খান। তিনি মৌসুমীকে বিরক্ত করতেন। এ নিয়ে শিল্পী সমিতিতেও অভিযোগ দেন সানী।

শুধু তাই নয়, অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের আয়োজনে জায়েদ খানকে চড়ও মারেন ওমর সানী। বিপরীতে সানীকে পিস্তল দেখিয়ে হুমকি দেন জায়েদ। এরপর মৌসুমী এক অডিও বিবৃতিতে জানান, জায়েদ তাকে কখনো বিরক্ত করেননি, সে খুব ভালো ছেলে। ফলে বিষয়টি ভিন্ন দিকে মোড় নেয়।

পরে অবশ্য মৌসুমী-সানীর পুত্র ফারদিন মুখ খোলেন। তিনি পুরো বিষয়টি খোলাসা করেন এবং বাবা-মা’র মধ্যকার ভুল বোঝাবুঝির অবসান ঘটান।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.