প্রাইম ব্যাংক নিয়ে এলো ব্যাংকিং অ্যাপ মাইপ্রাইম

আধুনিক ইউজার ইন্টারফেসের মাধ্যমে গ্রাহকসেবা সহজতর করতে প্রাইম ব্যাংক নিয়ে এসেছে মোবাইল ব্যাংকিং অ্যাপ ‘মাইপ্রাইম’ (MyPrime)।  এতে ইন্টারনেট ব্যাংকিংয়ের মাধ্যমে বিভিন্ন প্রয়োজনে টাকা পাঠানো থেকে শুরু করে ইউটিলিটি বিল পরিশোধ, মোবাইল রিচার্জসহ অন্যান্য অনেক ব্যাংকিং সুবিধা পাবে গ্রাহকরা।

গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখেই ব্যাংকটি পূর্বের অ্যাপটিকে আরোও আধুনিক ও উন্নত করে করেছে। নতুন এ অ্যাপটির মাধ্যমে গ্রাহকেরা খুব সহজেই যেকোন ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবে। এই অ্যাপটি আরও রয়েছে ফান্ড ট্রান্সফার, পেমেন্ট, স্টেটমেন্ট সংগ্রহ, লাইভ চ্যাট এর মতো আরোও অনেক সুবিধা।

ঢাকা’র স্থানীয় এক হোটেলে আয়োজিত অনুষ্ঠানে অ্যাপটির উন্মোচন করেন প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হাসান ও. রশীদ।

এ সময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফায়সাল রাহমান এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক – মোহাম্মদ হাবিবুর রহমান চৌধুরী, এএনএম মাহফুজ, শামস আবদুল্লাহ মোহাইমীন, মো. জিয়াউর রহমান উপস্থিত ছিলেন। এছাড়া ব্যাংকটির ঊর্ধ্বতন কর্মকর্তারাও সেখানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রাইম ব্যাংকের ডিএমডি ও কনজিউমার ব্যাংকিংয়ের প্রধান, এএনএম মাহফুজ বলেন, “প্রাইম ব্যাংক বাংলাদেশে প্রথম ইন্টারনেট ব্যাংকিং সেবা চালু করা স্থানীয় ব্যাংকগুলোর মধ্যে একটি। ইন্টারনেট ব্যাংকিংয়ের ক্রমবর্ধমান চাহিদা মাথায় রেখে প্রাইম ব্যাংক তার পূর্বের অ্যাপ অলটিচিউড (Altitude) কে নতুন টেকনোলজি ব্যবহার করে আরোও নতুন ফিচার্স ও সহজ ইউআই (UI) দিয়ে  ‘মাইপ্রাইম’ এ রূপান্তর  করেছে। এই অ্যাপটি আইওএস (ios) এবং এনড্রয়েড প্ল্যাটফর্মেও  ব্যবহার করা যাবে।

এদিকে প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হাসান ও. রশীদ বলেন, “ভোক্তারা দিন দিন আরোও বেশী ডিজিটাল আর্থিক সেবা গ্রহণ করছে। ব্যাংকিং খাতের ডিজিটাইজেশনের এই যুগে আমাদের গ্রাহকদের দিন রাত ২৪ ঘন্টা ব্যাংকিং সেবা প্রদানের সক্ষমতা অর্জন করতে হবে। ‘মাইপ্রাইম’ অ্যাপের মাধ্যমে প্রাইম ব্যাংক তার ডিজিটাইজেশনের যাত্রায় আরেকটি মাইলফলক ছুঁয়েছে, যা আমাদের গ্রাহকদের সেবার মানকে আরোও বহুগুনে বৃদ্ধি করবে”।

অর্থসূচক/এইচডি

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.