সড়ক দুর্ঘটনায় পরমাণু শক্তি কমিশনের ৩ কর্মকর্তাসহ নিহত ৪

সাভারে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের তিন কর্মকর্তাসহ চারজন নিহত হয়েছেন। এ সময় অন্তত ১৫ জন আহত হন।

রোববার (৫ জুন) সকাল সাড়ে ৯টায় ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়াপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সাভারের বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের প্রকৌশলী কাউসার আহম্মেদ রাব্বি, ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা আরিফুজ্জামান, বৈজ্ঞানিক কর্মকর্তা পূঁজা সরকার ও পরমাণু শক্তি কমিশনের বাসের চালক রাজিব হোসেন। বাসটি রায়েরবাগ রুটের ছিল বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে গরুবাহী একটি ট্রাক সাভার থেকে গাবতলীর উদ্দেশ্যে রওনা দেয়। ৯টার দিকে বলিয়ারপুর এলাকায় পৌঁছালে হঠাৎ ইউটার্ন নেওয়া একটি যাত্রীবাহী বাসকে পেছন থেকে ধাক্কা দেয়। একই সময় ঢাকা থেকে আশুলিয়ার উদ্দেশ্যে ছেড়ে আসা বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের একটি বাসের সঙ্গে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে আনার পর আরও তিন জনের মৃত্যু হয়।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান জানান, এক নারীসহ চারজন নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.