আইএফআইসি ব্যাংকের উদ্যোক্তাদের জন্য মাসব্যাপী প্রশিক্ষণ কর্মসূচী

দেশে কর্মসংস্থান সৃষ্টি ও অর্থনৈতিক উন্নয়নসহ এসএমইর অন্তর্ভুক্তিমূলক প্রবৃদ্ধি নিশ্চিত করার লক্ষ্যে মাসব্যাপী প্রশিক্ষণ কর্মসূচী আয়োজন করেছে আইএফআইসি ব্যাংক লিমিটেড। বৃহস্পতিবার (২ জুন) আইএফআইসি টাওয়ারে আয়োজিত অনুষ্ঠানে এ প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

বাংলাদেশ ব্যাংকের সহায়তায় উদ্যোক্তা উন্নয়ন কর্মসূচীর আওতায় স্কিল ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (এসইআইপি) এর এসএমই সেগমেন্টের উদ্যোক্তাদের জন্য এ নিবিড় প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন করা হয়।

প্রশিক্ষিত উদ্যোক্তাদের ব্যবসায় উন্নয়নের জন্য ঋণ সুবিধা প্রদান করবে আইএফআইসি ব্যাংক।

আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ওবায়দুল হক। এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের অতিরিক্তি পরিচালক মো. আরিফুজ্জামান, যুগ্ম পরিচালক মোহাম্মদ জাহিদ ইকবাল, আইএফআইসি ব্যাংকের উপ- ব্যবস্থাপনা পরিচালক  শাহ মোহাম্মদ মঈনউদ্দিন, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব নুরুল হাসনাত, মানবসম্পদ বিভাগের প্রধান কে এ আর এম মোস্তফা কামাল, ব্রাঞ্চে’স এন্ড এসএমই বিভাগের প্রধান জনাব এ টি এম রাজিউর রহমান -সহ ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তারা।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.