এআইইউবি’র রোবোটিক দলকে পৃষ্ঠপোষকতা করছে ফার্স্ট সিকিউরিটিজ ইসলামী ব্যাংক

মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউনিভার্সিটি রোভার চ্যালঞ্জে-২০২২। এতে অংশগ্রহণ করা আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদশে-এর উদ্যমী শিক্ষার্থিদের রোবোটিক দলকে (এআইইউবি রোবোটিক ক্র-২০২২) পৃষ্ঠপোষকতা করছে ফার্স্ট সিকিউরিটিজ ইসলামী ব্যাংক লিমিটেড।

আসন্ন জুনে অনুষ্ঠেয় ইউনিভার্সিটি রোভার চ্যালঞ্জে-২০২২ এ ১১টি দেশের ৩৬টি দল অংশগ্রহণ করবে, যেখানে বাংলাদেশ থেকে ৬ষ্ঠ বারের মতো প্রতিনিধিত্ব করবে এআইইউবি রোবোটিক দল। আর এই প্রতিযোগিতায় এআইইউবি রোবোটিক দলরে প্লাটিনাম স্পন্সর করছে ফার্স্ট সিকিউরিটিজ ইসলামী ব্যাংক লিমিটেড।

এ উপলক্ষে ব্যাংকটির প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মোঃ আলী, আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদশে-এর ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. এবিএম সিদ্দিকি হুসাইনের নিকট স্পন্সরের স্মারক চেক হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবদুল আজিজ এবং মোঃ মোস্তফা খায়ের, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ জহুরুল হক এবং মোঃ মাসুদুর রহমান শাহ। এছাড়া আরও উপস্থিত ছিলেন এআইইউবি রোবোটিক ক্র-২০২২ এর উপদেষ্টা ও ইঞ্জিনিয়ারিং অনুষদের সহযোগী অধ্যাপক চৌধুরী আকরাম হসাইন, সহকারী অধ্যাপক মোহাম্মদ সাইদুজ্জামানসহ এআইইউবি রোবোটিক দলরে সদস্যবৃন্দ।

 

অর্থসূচক/এইচডি/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.