আমাকে মেরে ফেলার পরিকল্পনা হয়েছে: ইমরান খান

“আমাকে হত্যার পরিকল্পনা করা হয়েছে” জানিয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও প্রধান বিরোধী দল তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান।

শনিবার (১৪ মে) শিয়ালকোটে এক জনসমাবেশে দেওয়া ভাষণে সমর্থকদের উদ্দেশ্যে তিনি বলেন, আমার জীবননাশের চেষ্টা করা হয়েছে। একটি ভিডিওতে এই ষড়যন্ত্রে জড়িত সবকিছুর কথা আমি উল্লেখ করেছি। আমি এটি সম্পর্কে জানতাম এবং কয়েক দিন আগে এটা সম্পর্কে পুরোপুরি পরিষ্কার হয়েছি।

ভিডিও রেকর্ড করে রাখার কারণ সম্পর্কে ইমরান খান বলেন, যদি আমার কিছু হয়ে যায়, আমি চাই দেশবাসী এটা জানুক যে, দেশের ভেতরে ও বাইরে কারা এই ষড়যন্ত্রের সঙ্গে জড়িত ছিল।

ইমরান খান বলেন, ওই ভিডিওতে দেশের লুটেরাদের সঙ্গে কারা ষড়যন্ত্রে জড়িত তা তিনি ফাঁস করতে চেয়েছেন। তাঁর দাবি, এই ভিডিও সব দেশদ্রোহীর মুখোশ খুলে দেবে এবং তাকে হত্যার ষড়যন্ত্রের সঙ্গে কার কী ভূমিকা, তা বেরিয়ে আসবে।

তিনি আরও বলেন, ষড়যন্ত্রকারীরা ইমরান খানকে তাদের পথের বাঁধা মনে করে এবং আমাকে সরিয়ে দেওয়া প্রয়োজন মনে করছে তারা। আর এ কারণেই আমি এই ভিডিও ধারণ করেছি। আমি মনে করি এটা জিহাদ, রাজনীতি নয়। আমি চাই আমার সঙ্গে যদি কিছু ঘটে যায় তবে এই ষড়যন্ত্রের সঙ্গে কারা জড়িত, তা যেন সব পাকিস্তানি জানতে পারেন।

ইমরান খান বলেন, দেশকে লুণ্ঠনকারী ও লুটেরাদের হাত থেকে মুক্ত করতে তিনি জাতির জন্য ত্যাগ স্বীকার করেছেন। তার দলকে সমাবেশ থেকে বিরত রাখার চেষ্টা করা হয়েছে বলেও কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ তোলেন তিনি। ক্ষমতায় থাকাকালীন তার দল কখনোই তাদের রাজনৈতিক প্রতিপক্ষদের বিক্ষোভ করতে বাধা দেয়নি।

অর্থসূচক/এইচডি/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.