ইয়াং বাংলার নতুন সদস্য শেখ হাসিনা

‘ইয়াং বাংলার নতুন সদস্য!’ ক্যাপশনে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি সেলফি পোস্ট করেছেন বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানার একমাত্র পুত্র রাদওয়ান মুজিব সিদ্দিক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের বৃহত্তম যুব প্ল্যাটফর্ম ইয়াং বাংলার সদস্য হওয়ায় তিনি এ পোস্ট দিয়েছেন।

গতকাল (১৪ মে) ফেইসবুকে নিজের ভেরিফাইড পেইজ থেকে এ খবর জানান বঙ্গবন্ধুর দৌহিত্র ও আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের ট্রাস্টি রাদওয়ান মুজিব সিদ্দিক।

রাদওয়ান জানান, ইয়াং বাংলার স্বেচ্ছাসেবকরা প্রধানমন্ত্রীকে তাদের সর্বশেষ সদস্য হিসেবে পেয়ে অভিভূত।

ফেইসবুকে ভাইরাল হওয়া পোস্টটির সেলফিতে দেখা যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাদওয়ানের মা শেখ রেহানাকে। প্রধানমন্ত্রীর মুখে রয়েছে ইয়াং বাংলার লোগো সম্বলিত একটি মাস্ক।

জানা গেছে, রাত সাড়ে ১১টা পর্যন্ত পাঁচ ঘন্টায় রাদওয়ান মুজিবের পোস্টে প্রায় ২০ হাজারের মত রিয়েকশন (প্রতিক্রিয়া) পড়েছে। গতকাল হতে আজ (১৫ মে) পর্যন্ত তাঁর পেইজ থেকে পোস্টটি অন্তত ১ হাজার বার শেয়ার করা হয়েছে।

দেশের উন্নয়নমূলক কর্মকাণ্ডে তরুণ প্রজন্মকে সরাসরি অন্তর্ভুক্ত করে তাদের নতুন ধারণা ও উদ্ভাবনগুলোকে তুলে আনার জন্যই ২০১৪ সালে গঠিত আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) ট্রাস্ট্রি হিসেবে ইয়াং বাংলা ফ্ল্যাটফর্মের সার্বিক দেখভাল করে থাকেন রাদওয়ান মুজিব। এতে যুক্ত রয়েছে প্রায় ৫০ হাজারের বেশি স্বেচ্ছাসেবী এবং ৩১৫টির বেশি সংগঠন। বর্তমানে ইয়াং বাংলার সদস্য সংখ্যা প্রায় ৩ লাখ।

 

অর্থসূচক/এইচডি/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...