ঢাকা কলেজ ও দআইডিয়ালের শিক্ষার্থীদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া

রাজধানীর সায়েন্সল্যাব এলাকায় ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। তবে, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

শনিবার (১৪ মে) বেলা ১১টার দিকে সায়েন্সল্যাব মোড়ের পাশে এ ঘটনা ঘটে।

এ তথ্য জানিয়ে কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিতোষ চন্দ্র বলেন, ‘শিক্ষকদের মধ্যস্থতায় ধাওয়া-পাল্টাধাওয়া থেকে সরে এসেছেন শিক্ষার্থীরা। এরই মধ্যে শিক্ষার্থীরা সড়ক ছেড়ে দিয়েছেন। এখন পরিস্থিতি শান্ত। ঘটনার কারণ জানতে আমরা দুই কলেজের শিক্ষার্থী ও শিক্ষকদের সঙ্গে কথা বলছি। এ ঘটনার সঙ্গে সঙ্গেই আমরা ঘটনাস্থলে যাই এবং সবার সঙ্গে কথা বলে বিষয়টি সমাধান করার চেষ্টা করি।’

ঢাকা কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রফেসর এ টি এম মইনুল হোসেন বলেন, দুই কলেজের শিক্ষার্থীদের মধ্যে ঝামেলা হয়েছিল। আমি শিক্ষকদের পাঠিয়েছি। ঠিক কী কারণে ঝামেলা হয়েছে এখনও বের করা যায়নি।

পুলিশের অন্য একটি সূত্র বলছে, শিক্ষার্থীদের মধ্যে পূর্ব-বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। দুই কলেজের শিক্ষকেরা এরই মধ্যে বৈঠকে বসেছেন। তাঁরাও এ পরিস্থিতিতে আতঙ্কিত।

এদিকে, ঢাকা কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রফেসর এ টি এম মইনুল হোসেন গণমাধ্যমকে জানান, দুই কলেজের শিক্ষার্থীদের মধ্যে ঝামেলা হয়েছিল। তিনি ঘটনাস্থলে শিক্ষকদের পাঠিয়েছেন। কী কারণে এ ঝামেলা হয়েছে, তা খুঁজে সমাধান করার চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...