বাস, প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ৮

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় বাস, প্রাইভেট কার ও মোটরসাইকেলের সংঘর্ষে আটজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ২০ জন। আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গুরুতর আহতদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে।

শনিবার (১৪ মে) বেলা ১১টায় ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু নাঈম মোহাম্মদ মুফাজ্জেল হক জানান, রাজিব পরিবহন নামে একটি বাস মাওয়া থেকে খুলনার দিকে যাচ্ছিল। এ সময় মিল্টন বাজার এলাকায় খুলনা থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার ও মোটরসাইকেলের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সাত জন মারা যান। আহত হয়েছেন অন্তত ২০ জন।

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয‌্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল এবং কাশিয়ানী ১০০ শয‌্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন। পরে গোপালগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদি হাসান জানান, হাসপাতালে নেওয়ার পর একজন মারা গেছেন। দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে আট জনে দাঁড়িয়েছে।

এ ছাড়া গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, কাশিয়ানী উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসানসহ জেলা ও পুলিশ প্রশসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.