অনলাইনে জুয়া খেলার অভিযোগে সহযোগীসহ শাহরুখ খান আটক

কক্সবাজার জেলার চকরিয়া এলাকা থেকে বিভিন্ন অনলাইন সাইটে জুয়া খেলার অভিযোগে ২ জনকে আটক করেছে র‍্যাব। মঙ্গলবার (১০ মে) চকরিয়া থানার শাহপুরা এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।

অভিযুক্তরা হলেন, মো. শাহরুখ খান (২৪) ও মো. এনামুল হক (২৮)।

বুধবার (১১ মে) র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নরুল আবছার বলেন, আটক আসামি মো. শাহরুখ খান অনলাইন জুয়া খেলার ওয়েবসাইটে দুটি অ্যাকাউন্টের মাধ্যমে বিভিন্ন খেলার বাজি ধরে। আর এনামুল হক কয়েকজনের সহযোগিতায় বাজির টাকা ডলার, ইন্ডিয়ান রুপিতে কিংবা ডলার টাকায় রূপান্তরিত করতেন। শাহরুখ মোবাইলের হোয়াটসঅ্যাপে জুয়ার বিষয়ে চ্যাটিংসহ নিজ বিকাশ নম্বরে টাকার লেনদেন করেন। এছাড়া অনলাইনে জুয়ার বাজি ধরার টাকা ডলারের মাধ্যমে লেনদেন ও স্থানান্তর করে।

র‌্যাবের এ কর্মকর্তা বলেন, আটক মো. শাহরুখ খানের মোবাইল ফোন জব্দ করা হয়েছে। জব্দ করা দুইটি মোবাইল ফোনে অনলাইন জুয়া সাইটে আসামির নিজ নামে অ্যাকাউন্ট সম্পর্কিত তথ্য, আর্থিক লেনদেনের ইতিহাস পাওয়া গেছে। এছাড়া তার ব্যবহৃত মোবাইল ফোনের হোয়াটসঅ্যাপ নম্বরে জুয়ার টাকা লেনদেনের তথ্য ও ভয়েস চ্যাটিং আছে। তার অ্যাকাউন্টে ১ হাজার ৮৮০ ইউএস ডলার পাওয়া গেছে। যা বাংলাদেশি টাকায় ১ লাখ ৬১ হাজার ৬৮০ টাকা।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নরুল আবছার বলেন, আসামি মো. শাহরুখ খান ও এনামুল হক অনলাইনে জুয়া খেলাসহ জুয়ার টাকা লেনদেনের কথা স্বীকার করেছেন। তাদের কাছ থেকে অনলাইন জুয়া খেলা ও ই-ট্রানজেকশন কাজে ব্যবহৃত ৮টি স্মার্ট মোবাইল ফোন এবং জুয়া খেলার নগদ ৪১ হাজার ৮০০ টাকা জব্দ করা হয়েছে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.