এসএমই খাত উন্নয়নে কাজ করবে ব্র্যাক ব্যাংক ও রবি

বাংলাদেশের ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) খাতের উন্নয়নের লক্ষ্যে একসাথে কাজ করবে ব্র্যাক ব্যাংক লিমিটেড এবং রবি আজিয়াটা লিমিটেড। এসএমই শিল্প প্রতিষ্ঠানসমূহকে উন্নয়নের পরবর্তী ধাপে নিয়ে যাওয়ার জন্য ডিজিটাল সেবা দিতে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে দু’টি প্রতিষ্ঠান।

ব্র্যাক ব্যাংকের  এসএমই গ্রাহকরা এখন রবি থেকে কর্পোরেট সিম সংযোগ, ভয়েস এবং ড্যাটা প্যাকেজ, ডিজিটাল মার্কেটিং সলিউশন, হটলাইন সার্ভিস এবং বিজনেস ম্যানেজমেন্ট সলিউশনের মতো সার্ভিস উপভোগ করতে পারবেন। সেইসাথে, এই অংশীদারিত্বের মাধ্যমে রবি এসএমই গ্রাহকেরা ব্র্যাক ব্যাংক থেকে অগ্রাধিকারমূলক ব্যাংকিং সার্ভিস পাবেন।

গত ১৯ এপ্রিল  নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন ব্র্যাক ব্যাংক-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও হেড অফ এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেন এবং রবি আজিয়াটা লিমিটেড-এর চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার আদিল হোসেন নোবেল।

অংশীদারিত্বের বিষয়ে ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও হেড অফ এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেন বলেন ,তিন লাখ পঞ্চাশ হাজার এসএমই গ্রাহককে সেবা দিতে পেরে আমরা গর্বিত। আমরা সব সময় তাদের জন্য নতুন ধরনের সুবিধা হোক তা আর্থিক ও অন্যান্য, আনার চেষ্টা করে থাকি। রবি’র সাথে এই পার্টনারশিপের মাধ্যমে আমরা এসএমই গ্রাহকদের জন্য বিশেষ টেলিকম সুবিধা, নানান অফার এবং ডিজিটাল সলিউশনের নতুন সুযোগ তৈরি করতে চাই। আমরা আশা করি, এই পার্টনারশিপ আমাদের গ্রাহকদের জন্য অনেক সুযোগ-সুবিধা নিয়ে আসবে এবং তাদের ব্যবসাকে ডিজিটালাইজ করতে সহায়তা করবে।

রবি আজিয়াটা’র চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার আদিল হোসেন নোবেল বলেন,দেশের এসএমই খাতে ডিজিটাল ট্রান্সফর্মেশনের লক্ষ্যে এসএমই সেগমেন্টের শীর্ষস্থানীয় মোবাইল ফোন অপারেটর, রবি, দেশের অন্যতম এসএমই ব্যাংক, ব্র্যাক ব্যাংক, এর সাথে অংশীদারিত্ব করেছে। উদ্ভাবনী ডিজিটাল সলিউশন বা অত্যাধুনিক ব্যাংকিং সেবা – চাহিদা যাই হোক না কেন – আমাদের কাছ থেকে এসএমই গ্রাহকরা সব সমাধানই পাবেন। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, এ অংশীদারিত্ব তৃণমূল পর্যায়ে ডিজিটাল অর্থনীতি তৈরিতে সাহায্য করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের পক্ষ থেকে ব্যাংকের হেড অফ ইমার্জিং কর্পোরেট ইন্দ্রজিৎ সুর,হেড অব স্মল বিজনেস ওয়েস্ট মো. নজরুল ইসলাম,হেড অব স্মল বিজনেস, ইস্ট এস. এম. আলমগীর হোসেন,হেড অব বিজনেস ট্রান্সফরমেশন অ্যান্ড প্রোডাক্ট আজিজুল হক, এবং রবি আজিয়াটা’র পক্ষ থেকে ভাইস প্রেসিডেন্ট অব এসএমই বিজনেস একেএম নাজমুল ইসলাম, জেনারেল ম্যানেজার সেন্ট্রাল ক্লাস্টার এসএমই বিজনেস মোহাম্মদ মনিরুল ইসলাম, এবং জেনারেল ম্যানেজার অব লার্জ কর্পোরেট নাফিজ আহমেদ সাঈদ উপস্থিত ছিলেন।

অর্থসূচক/আরএমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.