ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের বীমা দাবি পরিশোধ অনুষ্ঠিত

ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের ১৫০ কোটি টাকার বীমা দাবি পরিশোধ করা হয়েছে। বৃহস্পতিবার (২১ এপ্রিল ) রাজধানী’র তোপখানা রোডস্থ কোম্পানির নিজস্ব ভবন ‘ফারইষ্ট টাওয়ার’-এর রজনীগন্ধা অডিটোরিয়ামে এটি অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, বিশেষ অতিথি হিসেবে  বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান ড. এম. মোশাররফ হোসেন এফসিএ উপস্থিত ছিলেন।

কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান শেখ কবির হোসেনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- ড. মো. ইব্রাহীম হোসেন খান, শেখ মামুন খালেদ-পিএইচডি,  জহুরুল ইসলাম চৌধুরী, মোজাম্মেল হক, মোস্তফা জামানুল বাহার এবং মুখ্য নির্বাহী কর্মকর্তা ড. চৌধুরী মোহাম্মদ ওয়াসিউদ্দিন এফসিএ সহ সারাদেশ থেকে আগত ডিভিশনাল ইনচার্জ এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন ডিপার্টমেন্ট ও সেকশন ইনচার্জগণ। অনুষ্ঠানে বীমা গ্রাহকের ১৫০ কোটি টাকা বীমা দাবি প্রদান করা হয়।

উল্লেখ্য, কোম্পানীর নতুন পর্ষদ ৪১৩ কোটি টাকার বকেয়া দাবি পরিশোধের সিদ্ধান্ত গ্রহণ করেছে। উক্ত প্রক্রিয়ার অংশ হিসেবে কোম্পানীর বিভিন্ন ডিভিশনে উক্ত দাবি পর্যায়ক্রমে পরিশোধ করা হবে।

কোম্পানি’র চেয়ারম্যান শেখ কবির হোসেন আশাবাদ ব্যক্ত করেন জানান, দেশের শীর্ষস্থানীয় বীমা কোম্পানিটি অচিরেই গ্রাহক এবং জনগণের আস্থা ও বিশ্বাস অর্জনের মাধ্যমে তার গৌরব সমুন্নত রাখবে।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.